1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মান্দায় স্ত্রীকে পিটিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা - সোনার বাংলা ২৪
৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| সোমবার| রাত ১২:২০|
সর্বশেষ সংবাদ :
ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি ৪ এর জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার জুলফিকার এর বিরুদ্ধে দুর্নীতি ঘুষ ও সংযোগ বাণিজ্যের অভিযোগ জমকালো আয়োজনে খুলনাতে ভিভোর ফ্লাগশিপ শোরুম উদ্বোধন মান্দায় স্ত্রীকে পিটিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা নাটমুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে শিক্ষার্থী-অভিভাবকের বিক্ষোভ ও মানববন্ধন  দুর্গাপূজা উৎসব শেষ মুহূর্তে চলছে সাজসজ্জা কঠোর নিরাপত্তায় প্রশাসন কুয়াকাটা সমুদ্র সৈকতের সৌন্দর্য নষ্ট করতেছে পূরানো জিও টিউব ও জিও ব্যাগ দিঘলিয়ার বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গ্রেফতার সিরাজগঞ্জের চৌহালীতে বিশ্ব শিক্ষক দিবস পালিত রাজশাহী’র চারঘাট সীমান্ত হতে ভারতীয় ফেনসিডিল আটক

মান্দায় স্ত্রীকে পিটিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪

নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর ঘাতক স্বামী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর মরদেহের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত শাবল ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) গভীর রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রবিবার সকালে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত দুজন হলেন, ভারশোঁ গ্রামের আতাউর রহমান (৭২) ও তার স্ত্রী মারুনি বিবি (৬৫)।

নিহতের প্রতিবেশি শফিকুল ইসলাম বলেন, ‘পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে অনেকদিন ধরে ঝগড়া বিবাদ চলে আসছিল। শনিবার গভীর রাতে আতাউর রহমানের মেয়ে কাজলি বিবি আমাকে ফোনে জানায় তার বাবা আত্মহত্যা করতে পারেন। বিষয়টি জরুরিভাবে দেখার জন্য আমাকে অনুরোধ করেন।

কাজলি বিবির এমন সংবাদে আশাপাশের লোকজনকে নিয়ে আতাউরের বাড়িতে গিয়ে ডাকাডাকির পরও তাদের সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে দরজা ভেঙে ঘরের ভেতর দুইজনের মরদেহ পাওয়া গেছে।’

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, সুরুতহাল প্রতিবেদন তৈরির সময় মারুনি বিবির মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের পাশ থেকে একটি শাবল ও চিরকুট উদ্ধার করা হয়েছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24