1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মোহনপুরে বিনামূল্যে পিপিআর টিকা প্রদান ক্যাম্পেইন উদ্বোধন - সোনার বাংলা ২৪
৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৮:৩২|
সর্বশেষ সংবাদ :
জমকালো আয়োজনে খুলনাতে ভিভোর ফ্লাগশিপ শোরুম উদ্বোধন মান্দায় স্ত্রীকে পিটিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা নাটমুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে শিক্ষার্থী-অভিভাবকের বিক্ষোভ ও মানববন্ধন  দুর্গাপূজা উৎসব শেষ মুহূর্তে চলছে সাজসজ্জা কঠোর নিরাপত্তায় প্রশাসন কুয়াকাটা সমুদ্র সৈকতের সৌন্দর্য নষ্ট করতেছে পূরানো জিও টিউব ও জিও ব্যাগ দিঘলিয়ার বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গ্রেফতার সিরাজগঞ্জের চৌহালীতে বিশ্ব শিক্ষক দিবস পালিত রাজশাহী’র চারঘাট সীমান্ত হতে ভারতীয় ফেনসিডিল আটক রাউজানে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালী,সম্মাননা প্রদান ও আলোচনা সভা

মোহনপুরে বিনামূল্যে পিপিআর টিকা প্রদান ক্যাম্পেইন উদ্বোধন

শাহিনুর রহমান, (মোহনপুর) রাজশাহী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

 

পিপিআর রোগের টিকা দিন,ছাগল ও ভেড়া সুস্থ রাখুন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর মোহনপুরে বিনামূল্যে পিপিআর টিকা প্রদান ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ১১ টায় দিকে বড়ইকুড়িগ্রামে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন পিপিআর রোগ নির্মূল ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের আওতায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: খন্দকার সাগর আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা:মো: আতোয়ার রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকা , যুব উন্নয়ন কর্মকর্তা মোঃসঈদ আলী রেজা, উপজেলা প্রাণিসম্প্রসারণ কর্মকর্তা ডা: হুমায়ন কবির সবুজ টিকা প্রদান কর্মসূচি ১ অক্টোবর মঙ্গলবার শুরু হয়ে ১৮ অক্টোবর পর্যন্ত কার্যক্রম চলবে। আলোচনা শেষে অতিথিরা অনুষ্ঠানে নিয়ে আসা প্রান্তিক কৃষকদের ছাগল ও ভেড়াকে টিকা দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন”

 

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24