1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
রাজশাহীতে আদিবাসী নারী গণধর্ষিতঃ গ্রেফতার-৩ - সোনার বাংলা ২৪
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| সকাল ৬:৫৩|

রাজশাহীতে আদিবাসী নারী গণধর্ষিতঃ গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
ছবিঃ প্রতিকী

রাজশাহীর তানোরে আলু কুড়াতে এসে গণধর্ষণের শিকার হলেন এক আদিবাসী নারী। থানা পুলিশ সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার রতনপুর গ্রামের মৃত ফ্রান্সিস হাঁসদার জনৈক মেয়ে (২০) তার দুই বোনকে নিয়ে কলমা ইউনিয়নের শালতলা গ্রামের তার পিসির বাড়িতে আলু কুড়াতে আসেন।

আলু কুড়াতে গিয়ে সামুয়েল মার্ডীর সাথে পরিচয় এবং মোবাইল নং দেয়া নেয়া হয়। মোবাইল ফোনের মাধ্যমে সামুয়েল মার্ডী জনৈক নারীকে রাত ৮টার দিকে তার পিসির বাড়ির পিছনে একটি আম বাগানে ডাকেন। সেখানে জনৈক নারী উপস্থিত হলে,দলবদ্ধ হয়ে তাকে হাত পা বেঁধে তিনজন মিলে জনৈক নারীকে গণধর্ষণ করেন।এতে জনৈক নারীর ডাক চিৎকারে আসপাশের মানুষ ছুটে আসলে তাকে ফেলেই পালিয়ে যান ধর্ষণকারীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে বাসায় নিয়ে যান। এঘটনায় গণধর্ষণের শিকার জনৈক নারী বাদী হয়ে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী (সার্কেল) সোহেল রানার হস্তক্ষেপ ও ওসি আব্দুর রহিমের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে তানোর থানার চৌকস পুলিশ টিম। গ্রেফতারকৃতরা হলেন, তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরাম(শালতলা) গ্রামের বাজুন মারর্ডীর পুত্র সামুয়েল মার্ডী(২৫),কিলিশ মুর্মুর পুত্র রুবেল মুর্মু(২১),নরেশ হাঁসদার পুত্র শিবেন হাঁসদা(২২)।

এমন চাঞ্চল্যকর গণধর্ষণের ঘটনাটি ঘটেছে,রোববার (২৩মার্চ) দিবাগত রাতে উপজেলার কলমা ইউনিয়নের শালতলা গ্রামে। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হলে,বিশেষ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24