1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
এনায়েতপুরে প্রকাশ্যে রমরমা জুয়া ও মাদকের আসর, প্রশাসন নিরব  - সোনার বাংলা ২৪
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| দুপুর ২:৪৯|

এনায়েতপুরে প্রকাশ্যে রমরমা জুয়া ও মাদকের আসর, প্রশাসন নিরব 

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

জহুরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের এনায়েতপুর থানার জালালপুরে প্রকাশ্যে চলছে লাখ লাখ টাকার জুয়া খেলা। বিভিন্ন অঞ্চল থেকে বহু জুয়ারি এসে কর্তাদের ম্যানেজ করেই এ অনৈতিক কর্মকান্ড পরিচালনা করেন।

জালালপুর ইউপি চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদ বলেন, প্রায় দেড় মাস ধরে জুয়া খেলা চলছে প্রকাশ্যে। থানা পুলিশকে জানিয়েও লাভ হয়নি, পুলিশ বলে এটা নলেজে আছে। তবে এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বিষয়টি জানা নেই।

বুধবার সরেজমিন দেখা যায়, এনায়েতপুর থানার জালালপুর এলাকায় খোলা মাঠে তাবু টাঙ্গিয়ে প্রকাশ্যে চলছে জুয়ার আসর। এলাকার চিহ্নিত জুয়াড়ি চক্রের নেতৃত্বে জালালপুর খোলা মাঠে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছে তাশ ও জুয়ার আসর। ওই জুয়ার আসরে বিভিন্ন এলাকা থেকে আগত কুখ্যাত জুয়াড়িরা এসে সমবেত হচ্ছেন প্রতিনিয়ত। দুর-দুরান্ত থেকে আসা জুয়াড়িরা এখানে লাখ লাখ টাকা হাত বদল করছে এবং প্রতিদিন এ চক্রের ফাঁদে পড়ে অনেকেই টাকা খুইয়ে নিঃস্ব হচ্ছেন। অসাধু কর্তাদের নিরবতায় থাকা একটি সংঘবদ্ধ চক্র মিলে সকাল থেকে রাত পর্যন্ত চালাচ্ছে নিষিদ্ধ জুয়ার আসর। এ জুয়াকে কেন্দ্র করে স্পটে নেশা গ্রহন সমান তালে চলায় জুয়া ও মাদকের মোহে পড়ে অনেকে পথে বসেছেন। চলমান জুয়া ও মাদকের আসর নিয়ে এ অঞ্চলের অভিভাবক ও তাদের পরিবার বিষয়টি নিয়ে উদ্ধিগ্ন হয়ে পড়ছেন।

স্থানীয় কয়েকজন বাসিন্দা বলেন, প্রতিদিন হাজার টাকা থেকে লক্ষ লক্ষ টাকার জুয়া খেলায় মেতে উঠেছে জুয়াড়িরা। অনেকে জুয়া খেলে শুন্য হাতে ফিরে যাচ্ছে বাড়িতে। জুয়া ও নেশার টাকা জোগাড় করতে এলাকার উঠতি বয়সের ছেলেরা চুরি, ডাকাতি পকেটমারসহ নানা অপকর্মের প্রবণতা বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

জালালপুর ইউপি চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদ জানান, আমি নিজে জুয়া বন্দের চেষ্টা করেছি। না পেরে থানা পুলিশকে জানিয়েছিলাম। পুলিশ শুধু বলে নলেজে আছে। গত ২৮ তারিখে উপজেলা আইন শৃঙ্খলার কমিটির মিটিংয়ে সরাসরি বললাম তারপরও কেউ ব্যবস্থা নিচ্ছে না। জুয়ার পাশাপাশি মাদক কারবারও চলছে। এখানে এনায়েতপুর থানা এলাকাসহ শাহজাদপুর, বেলকুচি ও পাবনা জেলার তরুণ সমাজ ও ব্যবসায়ীসহ বহু পরিবার জুয়া খেলে নিঃস্ব হয়ে যাচ্ছে। এতে এলাকায় চোর, ছিনতাইয়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) মি. জন রানা জানান, ভিডিও পাঠান, জুয়া বন্ধে দ্রত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24