1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বাঘায় চিহ্নিত মাদক ব্যবসায়ী চান্দু ফেন্সিডিল সহ আটক  - সোনার বাংলা ২৪
৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| সন্ধ্যা ৭:৫৬|
সর্বশেষ সংবাদ :
সেবা মেডিকেল কমপ্লেক্স এর পরিচালক হারুনের সিজার অপারেশনে তাসলিমার জীবন সংকটাপন্ন তারাবো পৌরসভার বাজেট ঘোষণা অষ্টম দিনের মতো চলছে সিরাজগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মবিরতি পালন মহা ধুমধামে বাগমারার তাহেরপুরে রথযাত্রা ২০২৪ পালিত বাঘায় মসজিদে আজান দেওয়াকে কেন্দ্র করে হামলা, আহত -২ রাউজানে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব পালিত ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতালে শেখ নয়ন নামে একজন ফটো সাংবাদিককে আটকে রেখে নাজেহাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য নারীরা এগিয়ে গেছে -গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি নির্মাণ কাজের উদ্বোধন হলেও অর্থ সংকটে নামাজ পড়ার উপযোগী হয়ে উঠেনি মসজিদ -এ-কূবা যুক্তরাজ্যের সাধারণ নির্বাচনে টানা চতুর্থবারের মতো বিজয়ী হওয়ায় টিউলিপ সিদ্দিক‘কে রাসিক মেয়রের অভিনন্দন

বাঘায় চিহ্নিত মাদক ব্যবসায়ী চান্দু ফেন্সিডিল সহ আটক 

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

রাজশাহীর বাঘায় চিহ্নিত মাদক ব্যবসায়ী গোলাম মোস্তফা চান্দু’কে ১৭৪ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে র‍্যাব-৫। শুক্রবার (৫ জুলাই) ভোর ৫টায় বাঘা উপজেলাধীন পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব-৫।

আটককৃত গোলাম মোস্তফা চান্দু (৫১) বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গোকুলপুর গ্রামের মৃত আলিম উদ্দিন প্রামাণিকের ছেলে।সাং-গোকুলপুর, থানা-বাঘা, জেলা-রাজশাহীকে গ্রেফতার করে এবং

র‍্যাব-৫ সূত্রে জানা যায়, রাজশাহী, সিপিএসসির একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী অদ্য ০৫/০৭/২০২৪ তারিখ গভীর রাতে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্লাস্টিকের বস্তার ভিতর অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে রাজশাহী জেলার বাঘা থানাধীন কিশোরপুর গ্রামস্থ পলাতক আসামী মোঃ সামাদ এর বসতবাড়ীতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।

এরইপ্রেক্ষিতে র‌্যাবের গোয়েন্দা দল উক্ত আসামির গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে এবং একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে ১৭৪ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ০২ টি মোবাইল, ০২ টি সীমসহ ০১ জন আসামিকে আটক করে এবং পলাতক ০১ জন আসামী কৌশলে রাতের আধারে পালিয়ে যায়।

ধৃত ও পলাতক আসামী এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। তারা পেশায় বালু ব্যবসায়ী। বালুর ব্যবসার আড়ালে দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ফেন্সিডিল পাচার করে আসছিল এবং তারা একটি সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। আসামীদ্বয়ের বাড়ী সীমান্তবর্তী এলাকাতে হওয়ায় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে থাকে।উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার বাঘা থানায় একটি নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠার সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব জঙ্গি,সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক ও হ্যাকারদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24