1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত - সোনার বাংলা ২৪
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| বিকাল ৫:০৬|

বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার “বিনোদপুর উচ্চ বিদ্যালয়” এর প্রধান শিক্ষক সাবিরুদ্দিনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

গত ১৪/৩/২০২৪ খ্রি. তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী থেকে পাঠানো এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়। শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহাঃ আলীউল আলম স্বাক্ষরিত চিঠিতে বলা হয় “শিক্ষক সাবিরুদ্দিন যেহেতু ফৌজদারী মামলায় হাজতে প্রেরিত হয়েছিলেন এবং উক্ত মামলা বর্তমান অবধি চলমান থাকায় বাংলাদেশ সার্ভিস রুলস পার্ট-১ এর ৭৩ নম্বর বিধির ২ নম্বর নোটে উল্লিখিত বিধান অনুসারে তিনি আবশ্যিক ভাবে সাময়িক বরখাস্ত হবেন এবং উক্ত মামলা নিষ্পত্তিতক সাময়িক বরখাস্ত অবস্থায় থাকিবে “

আদালত সূত্রে থেকে জানা গেছে, নিজ ভাই সাদেক আলীর দায়ের করা জমি জালিয়াতির মামলায় গত ২০ নভেম্বর ২০২৩ খ্রি. তারিখে আদালত সাবিরুদ্দিন ও তাঁর ছেলে সম্রাট বাবুর জামিনের আবেদন নাকোচ করে বিজ্ঞ আদালত জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, আলোচিত প্রধান শিক্ষক সাবিরুদ্দিন নিজ প্রতিষ্ঠানের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতি করলে স্থানীয়দের তোপের মুখে পড়েন। যা শেষ পর্যন্ত এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে বিভিন্ন দূর্নীতি তদন্তে শিক্ষা বোর্ডের একটি তদন্ত কমিটি গঠিত হয়। যা তদন্তধীন রয়েছে বলে একটি সূত্র জানান।

সাময়িক বরখাস্তের বিষয়ে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের নিকট জানতে চাওয়া হলে তিনি বিষয়টি সোনার বাংলার ২৪ এর প্রতিনিধিকে নিশ্চিত করে বলেছেন আমার কাছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড থেকে সাময়িক বরখাস্তের বিষয়ে একটি চিঠি এসেছে। আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24