1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বিয়ের এক মাসের মাথায় গৃহবধূর মৃত্যু! থানায় মামলা - সোনার বাংলা ২৪
১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৩:১১|

বিয়ের এক মাসের মাথায় গৃহবধূর মৃত্যু! থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ জুলাই, ২০২৪

রাজশাহীর বাঘায় বিয়ের এক মাসের মাথায় সাগরিকা আক্তার (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জুলাই) রাত ১১টায় গৃহবধূর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। গৃহবধূর স্বামী জার্মান হোসেন উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা মধ্যপাড় গ্রামের নওশাদ আলীর ছেলে। নিহত সাগরিকা নাটোরের বাগাতিপাড়া থানার উল্লাস গ্রামের আব্দুল গাফফার এর মেয়ে। স্বামীর পরিবারের পক্ষ থেকে গৃহবধূ সাগরিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করলেও নিহতের পরিবারের পক্ষ থেকে এটা হত্যাকাণ্ড বলে দাবি করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত (জুন) মাসের প্রথম সপ্তাহে পারিবারিকভাবে জার্মান হোসেনের সাথে সাগরিকার বিবাহ সম্পন্ন হয়। বিবাহের সময় জার্মান হোসেনকে সাগরিকার পরিবারের পক্ষ থেকে এক লক্ষ টাকা দেওয়ার চুক্তি হয়। যার মধ্যে নগদ ৫০ হাজার টাকা বিবাহের সময় প্রদান করেন। পারিবারিক সমস্যা ও অভাব অনটনে থাকায় বাঁকি ৫০ হাজার টাকা পরিশোধের জন্য চার মাসের সময় নেয় সাগরিকার পিতা। কিন্তু সাগরিকার স্বামী জার্মান হোসেন নেশা গ্রস্ত হওয়ায় উক্ত টাকা ১৫ দিনের মধ্যে খরচ করে ফেলে এবং বাঁকি ৫০ হাজার টাকার জন্য সাগরিকাকে চাপ সৃষ্টি করে ও নির্যাতন করে । বিষয়টি নিয়ে দুই পরিবারের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। এক পর্যায়ে শুক্রবার রাতে সাগরিকা অসুস্থ তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে বলে তার পরিবার কে মুঠোফোমে সংবাদ দেয় জার্মান হোসেন। পরে সাগরিকার পিতা-মাতা ও আত্মীয় স্বজন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে সাগরিকার মৃত্যুর বিষয়টি জানতে পারে ।
নিহত গৃহবধুর পিতা বলেন, যৌতুকের ৫০ হাজার টাকার জন্য আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করা হচ্ছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে নিহতের স্বামী সহ তার পরিবারের কাউকে না পাওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) সোয়েব খান এ বিষয়ে বলেন, পুঠিয়া থানা থেকে আমাদের সংবাদ দেয়া হয়। নিহতের সূরৎহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে। মামলা দায়েরের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24