1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মোহনপুরে পাসপোর্ট ভেরিফিকেশনের নামে টাকা নিলো প্রতারক - সোনার বাংলা ২৪
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| বিকাল ৫:০৬|

মোহনপুরে পাসপোর্ট ভেরিফিকেশনের নামে টাকা নিলো প্রতারক

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

রাজশাহীর মোহনপুরে পাসপোর্ট ভেরিফিকেশনের নামে পুলিশ পরিচয় দিয়ে টাকা নিয়েছে এক অসাধু প্রতারক। পরে ভেরিফিকেশন কালে বিষয়টি রাজশাহী জেলা বিশেষ শাখা (ডিএসবি)’র মোহনপুর থানা জোনের দ্বায়িত্বপ্রাপ্ত অফিসারের কাছে অবগত করেন ভুক্তভোগী।

ভুক্তভোগী হলেন, মোহনপুর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের কালীপদ সরকারের ছেলে নিখিল চন্দ্র সরকার। তিনি বলেন, চলতি মাসে আমি ও আমার ছেলে পাসপোর্টের জন্য রাজশাহীর পাসপোর্ট অফিসে কাগজপত্র জমা দিয়ে আসি। এরপর আমাকে ০১৯২১২৭৭৫০৫/০১৭৬৫৮৯৪৭০১ নাম্বার থেকে ফোন করে কিছু কাগজপত্র তার এই নাম্বারে হোয়াটসঅ্যাপে পাঠাতে বলে, আমিও পাঠিয়ে দিই। কারণ হোয়াটসঅ্যাপের এই নাম্বারে পুলিশের এসআই পোশাকে ছবি আছে ও নেমপ্লেট রেজাউল লিখা আছে। কিছুক্ষণ পর আমাকে সে আবারো ফোন দিয়ে বলে আপনি কিছু টাকা পাঠান, আপনার কাছ আমি করে দিচ্ছি। আমি প্রথমে টাকা দিতে চাইনি, পরে আমার পরিবারের সাথে আলোচনা করে তার সাথে ফোনে কথা বলে তার এই নাম্বারে ব্যবহৃত নগদ একাউন্টে ৫০০ টাকা করে পাঠিয়ে দিই। পরে পাসপোর্ট ভেরিফিকেশনে দ্বায়ীত্বপ্রাপ্ত অফিসার আসলে আমরা জানতে পারি যে, আমি প্রতারণার শিকার হয়েছি। পরে আর প্রতারকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে রাজশাহী জেলা বিশেষ শাখা (ডিএসবি)’র মোহনপুর থানা জোনের দ্বায়িত্বপ্রাপ্ত অফিসার জানান, ঘটনাটি ভুক্তভোগীর কাছ থেকে শোনার পর আমি খোজ নিয়ে জনতে পারি ওই প্রতারক অনেকের কাছ থেকে এভাবে কৌশলে পুলিশ ভেরিফিকেশনের নাম করে টাকা হাতিয়ে নিয়েছে। বিষয় টি আমরা উধ্বর্তনকে অবগত করেছি। প্রতারকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ অব্যহত আছে । আর সকলকে সচেতন হতে হবে, যেহ্যেতু পাসপোর্ট ভেরিফিকেশনে কোন টাকা লাগেনা, তাই কেউ এভাবে টাকা চাইলে তা রেকর্ড করে পুলিশকে জানানোর জন্যও অনুরোধ করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24