1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মোহনপুরে রউফকে হত্যার উদ্দেশ্যে হামলা - সোনার বাংলা ২৪
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৭:১২|
সর্বশেষ সংবাদ :
খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার

মোহনপুরে রউফকে হত্যার উদ্দেশ্যে হামলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

রাজশাহী মোহনপুর উপজেলার ধুরইল ডি এস কামিল মাদ্রাসার সহকারি মৌলভী আব্দুর রউফ কে দুর্বৃত্তরা বিভিন্ন অস্ত্র দিয়ে তার দুই হাত ভেঙেছেন এবং মাথা ফাটিয়ে দিয়েছেন । আহত অবস্থায় আব্দুর রউফ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার মাথায় ১৫ থেকে ২০ টা সেলাই পড়েছে।

আহত আব্দুর রউফ বলেন (২ সেপ্টেম্বর) সোমবার দুপুর ২ টার সময় বাড়ি থেকে বের হলে হঠাৎ করে ৯০ থেকে ১০০ জন সন্ত্রাসী আমাকে বিভিন্ন অস্ত্র দিয়ে লোহা,হেসে , লাঠি, আমাকে মেরে ফেলার জন্য মারতে থাকে এবং আমার বাড়িঘর ভাঙচুর করে মোটরসাইকেল টিভি সাথে ২ লক্ষ টাকা তারা নিয়ে যায়। তিনি আরো বলেন যে আমার সাথে সাথে আমার ছেলেকেও আঘাত করেছেন আমরা বাবা ছেলে দুজনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছি।

আহত আব্দুর রউফ কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন ধুরইল ডি এস কামিল মাদরাসার অবৈধ প্রিন্সিপাল নিয়োগে অধ্যক্ষ মোঃ দুরুল হুদার বিরুদ্ধে সংবাদ সম্মেলন কড়াই তার নেতৃত্বে তিনি তার লাঠি বাহিনী দিয়ে আমাকে এবং আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে বিভিন্ন অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মেরেছেন। এ মত অবস্থায় আমি অজ্ঞান হয়ে গেলে তারা মনে করেছে মারা গেছে বলে চলে যান। তিনি কয়েকজন সন্ত্রাসীর নাম উল্লেখ করেন যেমন হাজী মহাসিন, জিন্নাত ও কলাম পিতা – মংলা, হাজী মহাসিন এর দুই ছেলে আলামিন,ও আমিনুল,মোঃ মিলন ও সুমন পিতা- আজিজ মণ্ডল , আব্দুল বারী, পিতা আক্কাস,এখলাস পিতা- সোরাব, আব্দুর রহমান পিতা – আব্দুর রাজ্জাক সহ ৯০ থেকে ১০০ জন।

তিনি আরো জানান এ সন্ত্রাসী কর্মকাণ্ডের সুস্থ তদন্ত এবং আইনগত ব্যবস্থা করা হোক। এ বিষয়ে তিনি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাসায় ফিরে মোহনপুর থানায় একটি মামলা করবেন বলে জানিয়েছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24