1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
'আবারও মেসিই উদ্ধার করলেন মায়ামিকে' - সোনার বাংলা ২৪
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| সন্ধ্যা ৬:৪৪|

‘আবারও মেসিই উদ্ধার করলেন মায়ামিকে’

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

সোনার বাংলা: হারের বৃত্ত থেকে বেরোতে না পারা ইন্টার মায়ামিকে আবারও সেই লিওনেল মেসিই জয়ের ধারায় ফেরালেন। টানা ৫ ম্যাচ জয়হীন থাকার পর রোববার (১৪ এপ্রিল) কানসাস সিটির বিপক্ষে দলকে উদ্ধার করেন আর্জেন্টাইন কিংবদন্তি।

দুর্দান্ত পারফরম্যান্স আর দৃষ্টিনন্দন করে ইন্টার মায়ামিকে দারুণ এক জয় উপহার দেন মেসি। বিশ্বকাপজয়ী তারকার জ্বলে ওঠার দিনে মেজর লিগ সকারে (এমএলএস_) কানসাস সিটির বিপক্ষে ৩-২ গোলের জয় পায় মায়ামি।

ইনজুরির কারণে টানা পাঁচ ম্যাচে খেলা হয়নি মেসির। কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপে মন্তেরির বিপক্ষের ফেরেন একাদশে। কিন্তু সেদিন পুরোপুরি ছন্দহীন ছিলেন সাবেক বার্সা তারকা। কানসাস সিটির মাঠে ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ে মায়ামি।

ঘরের মাঠে প্রায় ৭৩ হাজার দর্শকে সামনে মায়ারির জালে বল জড়ান এরিক টমি। যদিও সমতায ফিরতে খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি মেসিদের। প্রতিপক্ষের ডি বক্সের বেশ বাইরে থেকে দিয়েগো গোমেজকে দুর্দান্ত এক পাস দেন মেসি। সেখান থেকে গোল করে দলকে সমতায় ফেরান গোমেজ।’

দ্বিতীয়ার্ধের শুরুতে মায়ামিকে এগিয়ে নেন মেসি। ডেভিড রুইজের কাছ থেকে বক্সের বাইরে বল পান মেসি। দুর্দান্ত এক শটে স্কোর শিটে নাম তোলেন বিশ্বকাপজয়ী এই তারকা। চলতি মৌসুমে লিগে এটি মেসির পঞ্চম গোল। যদিও এগিয়ে যাওয়ার আনন্দ খুব বেশি সময় স্থায়ী হয়নি তাদেল।

৫৮ মিনিটে নিজের জোড়া গোলে দলকে সমতায় ফেরান টমি (২-২) ৭১ মিনিটে অবশ্য মায়ামিকে আবার এগিয়ে নেন লুইস সুয়ারেজ (৩-২) এ জয়ে আবারও ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে মায়ামি। ৯ ম্যাচে পয়েন্ট ১৫ মায়ামির। আগামী ২১ এপ্রিল ভোরে ঘরের মাঠে ন্যাশভিলকে আতিথ্য দেবে ইন্টার মায়ামি।’

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24