1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
দিঘলিয়ায় বন্যার্তদের সাহাযার্থে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত - সোনার বাংলা ২৪
১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ২:২৭|

দিঘলিয়ায় বন্যার্তদের সাহাযার্থে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ওয়াহিদ মুরাদ, খুলনা ব্যুরো চীফ--
  • প্রকাশের সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪

বন্যার্তদের সাহাযার্থে খুলনা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত খুলনা জেলার দিঘলিয়া, ফুলতলা, খানজাহান আলী ও দৌলতপুর থানা সমন্বয়ে গঠিত লাল দল এবং খালিশপুর, খুলনা সদর, সোনাডাঙ্গা ও রুপসা থানা সমন্বয়ে সবুজ দলের মধ্যে শুক্রবার (৩০ আগষ্ট) বিকাল ৪টায় দিঘলিয়ায় প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় ।

দিঘলিয়ার ঐতিহ্যবাহী ওয়াইএমএ ক্লাব মাঠে জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে অনুষ্ঠিত এ প্রীতি ফুটবল টুর্নামেন্টে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় দলের খেলোয়াড়বৃন্দ যথাক্রমে দস্তগীর নিরা, ছোট জাহাঙ্গীর, ইমরুল হাসান, ভাসানী, লালু, তারাসহ খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাবেক ফুটবল খেলোয়াড়বৃন্দ যথাক্রমে তরিক, মনু, কামাল, মুরাদ, ফিরোজ, মকবুল, জিএম আকরাম, খান নজরুল ইসলাম, টিপু সুলতান, হানিফ সরদার, শাহাবুদ্দিন, ফয়েজ আহমেদ, লিয়াকত, নিরা প্রমুখ।

দিঘলিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল উপস্থিত থেকে এ ফুটবল খেলাটি উপভোগ করেন। খেলাটি দেখার জন্য দিঘলিয়া উপজেলা সহ আশপাশের কয়েকটি উপজেলা থেকে হাজার হাজার উৎসুক দর্শনার্থীর উপস্থিতিতে খেলার মাঠের চারিপাশ ছিল কানায় কানায় পরিপূর্ণ। দৃষ্টিনন্দন মাঠে মনমুগ্ধকর পরিবেশে অত্যন্ত আকর্ষণীয় এবং মানসম্পন্ন খেলা উপহার দেন দুই দলের নামিদামি প্লেয়ার বৃন্দ। যা দেখে উৎসুক দর্শনার্থীগণ ছিল উৎফুল্ল এবং আনন্দিত। তুমুল প্রতিদ্বন্দ্বিতা মূলক খেলাটি ছিল এতই আকর্ষণীয় যে উৎসুক দর্শনার্থীবৃন্দ এক মুহূর্তের জন্য মাঠ থেকে চোখ ফেরাতে পারছিলেন না। এই অবস্থার ভিতর দিয়ে চলছিল বন্যার্তদের সাহায্যের জন্য অর্থ সংগ্রহের কাজ। ভলান্টিয়াররা সাহায্যের বাক্স নিয়ে মাঠের চারিপাশে অবস্থানরত দর্শকদের কাছে গিয়ে অর্থ সংগ্রহে ছিলেন ব্যস্ত। বন্যার্তদের সাহায্য করার জন্য কাউকে কাউকে দেখা গেছে খেলা পরিচালনা কমিটির নিকটে এসে অর্থ প্রদান করতে। আর্ত মানবতার সেবায় মানুষের এই স্বতঃস্ফূর্ততা দেখে মনে হয়েছে মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।

খেলার প্রথমার্ধে লাল দল একটি গোল করে ১-০ গোলে এগিয়ে থাকলেও সবুজ দল দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে একটি গোল করে খেলায় সমতা আনেন। দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত জাতীয় ও বিভিন্ন টিমের খেলোয়াড়গণ এ খেলায় অংশগ্রহণ করেন। খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন নাজমুল ইসলাম, মারুফুল ইসলাম, রিয়াজ আহমেদ ও তালুকদার তকদির।

ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর থেকে আগত মোঃ আবুল হাসনাত রিপন ও বাগেরহাট থেকে আগত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ আঃ জলিল। তাদের শ্রুতি মধুর ধারাভাষ্য দর্শক শ্রোতাদের বিপুল আনন্দ দান করে।

উল্লেখ্য এ প্রীতি ফুটবল টুর্নামেন্টটি খুবই মনোমুগ্ধকর পরিবেশে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। খেলার মাঠে উপস্থিত শুভাকাঙ্ক্ষী ও দর্শকদের মাঝ থেকে তাৎক্ষনিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতায় ২০ হাজার টাকা সংগৃহীত হয়। যা খুব স্বল্পতম সময়ে বন্যার্তদের মাঝে বিতরণ করা হবে বলে জানান খেলা আয়োজক কমিটি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24