1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
যুক্তরাষ্ট্রের বিপক্ষে এবার সিরিজটাই হারল বাংলাদেশ - সোনার বাংলা ২৪
১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| সকাল ১১:১৩|

যুক্তরাষ্ট্রের বিপক্ষে এবার সিরিজটাই হারল বাংলাদেশ

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪

নিউজ ডেস্ক: একটা সময় ছিল যখন ইংল্যান্ড থেকে শুরু করে নিউজিল্যান্ড, ভারত থেকে পাকিস্তান- এমন সব শক্তিশালী দলের বিপক্ষে প্রতিপক্ষ হিসেবে ক্রিকেটে একটা বড় দাপট ছিল বাংলাদেশের। তবে যত দিন গড়িয়েছে অন্যান্য দলের উন্নতি হলেও বাংলাদেশের যেন ক্রমাগত অবনতিই হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার যুক্তরাষ্ট্রের বিপক্ষেও সিরিজ হারল বাংলাদেশ।

আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের শেষ প্রস্তুতি হিসেবে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলতে মাঠে নেমেছিল বাংলাদেশ। যার মধ্যে প্রথম ম্যাচে হেরে ইতোমধ্যেই ব্যাকফুটে চলে গিয়েছিল টাইগাররা। আর তাই সিরিজ বাঁচাতে দ্বিতীয় ম্যাচে জয়ের বিকল্প ছিল না।’

এদিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ। এতে করে আগে ব্যাট করে ১৪৪ রানে থামে মার্কিনিরা। তবে ১৪৫ রানের এই লক্ষ্য তাড়া করতে নেমে যেন শুরু থেকেই খেয় হারায় সৌম্য তামিমরা।

তারপরেও শান্তর লড়াই, সাকিবের প্রচেষ্টার মধ্য দিয়ে প্রায় কাছাকাছি চলে গেছিল তারা। এমন পরিস্থিতিতে শেষ ৪ ওভারে হাতে ৫ উইকেট নিয়ে ২৬ রান দরকার ছিল বাংলাদেশের। কিন্তু নাটকীয় পালাবদলে তাসের ঘরের মতো ভেঙে পড়ল দলটির ব্যাটিং লাইনআপ। স্রেফ ১৯ রানের মধ্যে বাকি ৫ উইকেট শিকার করে তাদেরকে গুঁড়িয়ে দিল যুক্তরাষ্ট্র। ম্যাচের সঙ্গে সিরিজও জিতে নিয়ে ইতিহাস গড়ল শক্তির বিচারে অনেক পিছিয়ে থাকা আমেরিকানরা। টেস্ট খেলুড়ে কোনো দেশের বিপক্ষে এটাই তাদের প্রথম সিরিজ জয়ের কীর্তি।

বৃহস্পতিবার টেক্সাসের হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আরেকটি হতশ্রী পারফরম্যান্সে যুক্তরাষ্ট্রের কাছে ৬ রানে হেরেছে বাংলাদেশ। টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৪ রান তোলে স্বাগতিকরা। জবাবে বাংলাদেশ ৩ বল বাকি থাকতে অলআউট হয় ১৩৮ রানে।’

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24