1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
ঝিনাইদহে ঈদ-উল-আযহা অনুষ্ঠিত - সোনার বাংলা ২৪
২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| দুপুর ২:২৮|
সর্বশেষ সংবাদ :
কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ শপথ নিলেন রাজশাহীর ২৪ উপজেলা চেয়ারম্যান গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত পুঠিয়ায় অবৈধভাবে পুকুর সংস্কারের নামে মাটি বিক্রি বন্ধে ইউএনও’র অভিযান শিশুশ্রম নিরসন বিষয়ক কর্মশালায় প্রতিমন্ত্রী রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার দ্বিবার্ষিক কাউন্সিল ২৯ জুন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের  নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন  মোহনপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে কর্মশালা অনুষ্ঠিত

ঝিনাইদহে ঈদ-উল-আযহা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি :
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪

সৌদি আরবের সাথে মিল রেখে প্রতিবারের মতো ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলাতে ঈদ-উল-আযহা’র নামাজ আদায় করেছে কয়েকটি গ্রামের শতাধিক মুসল্লিরা।

রবিবার (১৬জুন) সকাল ৮ টায় হরিণাকুন্ডু উপজেলা শহরের ফুটবল মাঠ এলাকায় এ ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার বোয়ালিয়া, কুলবাড়ীয়া, নারায়নকান্দি, শিঙ্গা, বৈঠাপাড়া, ফলসি, চটকাবাড়ীয়া, নিত্যানন্দপপুর, শিতলী, ভালকী ও পায়রাডাঙ্গাসহ কয়েকটি গ্রামের শতাধিক মুসল্লিরা শরিক হন। এছাড়াও এখানে শৈলকুপা উপজেলার ভাটই এলাকার ও চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা থেকে মুসল্লিরা আসেন ঈদ-উল-আযহা’র নামাজ পড়তে। ইমামতি করেন ঈদ জামাত কমিটির সভাপতি বজলুর রহমান। সেসময় উপজেলার পায়রাডাঙ্গা ও নিত্যানন্দপপুরেও অনুরূপ ঈদ-উল-আযহা’র নামাজের জামায়াত অনুষ্ঠিত হয়েছে।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, উপজেলার তিনটি জায়গায় সৌদি আরবের সঙ্গে মিল রেখে শতাধিক মুসল্লিরা ঈদ-উল-আযহা’র নামাজ আদায় করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24