1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
হত্যা নাকি আত্মহত্যা ? - সোনার বাংলা ২৪
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৯:১৮|
সর্বশেষ সংবাদ :
প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮ বাবুল হত্যাকাণ্ড: পক্ষ বিপক্ষে নানা অভিযোগ রাজশাহী জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে সিরাজগঞ্জের সৌর বিদ্যুৎ পার্ক নাচোলে আম বাগান পরিদর্শন করলেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু যুবলীগের সাবেক সভাপতি’র নেতৃত্বে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকীতে খাবার বিতরণ ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ

বাঁশখালীতে ছাত্রীর সহস্যজনক মৃত্যু :

হত্যা নাকি আত্মহত্যা ?

শিব্বির আহমদ রানা, চট্টগ্রাম প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
ছবি: প্রতিকী

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোস্তাক ফকির পাড়া এলাকায় এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করে জানা যায়নি। সে বৈলছড়ি নজমুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী।

শুক্রবার (১৭ মে) দুপুর সাড়ে ১২টার দিকে এ রহস্যজনক ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে ওই এলাকার ইজ্জতনগর মোস্তাক ফকির পাড়ায় মেয়েটির নানুর বাড়ীতে। নিহত ওই ছাত্রী হল বৈলছড়ি ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের শামশুল ইসলামের মেয়ে তাহমিনা সোলতানা তানজু (১৫)।  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হবে বলে জানান রামদাশ হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) তপন কুমার বাগচী।

জানা যায়, বৈলছড়ি ইউনিয়নের শামশুল আলমের সাথে কালীপুরের তাহেরা বেগমের বিয়ে হয়। পরে তাদের ডিভোর্স হলে মেয়েটি তার নানুর বাড়িতে থাকে। মেয়ের মা শহরে একটি বাসায় বুয়ার কাজ করে। এদিকে নিহত তাহমিনার নানী আয়েশা বেগম বাড়ীতে রাখা লিচু খাওয়া নিয়ে বাকবিতন্ডার জেরে আত্মহত্যা করছে বললেও এলাকার লোকজনের দাবী, নানী তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে। প্রতিবেশীদের অনেকেই বলেন, মেয়েটিকে প্রায় সময় তার নানী অত্যাচার করতো। আজকে মেয়েটিকে মারধর করে বাড়ি থেকে বেরিয়ে এসে নাতী আত্মহত্যা করছে এমনটি বলে বেড়াচ্ছে।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। ময়না তদন্ত শেষে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24