1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
ময়মনসিংহে পরিবেশ অধিদপ্তর  সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত - সোনার বাংলা ২৪
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| দুপুর ২:৪৪|

ময়মনসিংহে পরিবেশ অধিদপ্তর  সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪

পরিবেশ অধিদপ্তর ময়মনসিংহ এর সম্মেলন কক্ষে “সুস্থ পরিবেশ স্মার্ট বাংলাদেশ” বিনির্মাণের লক্ষ্যে পরিবেশ অধিদপ্তর ও তার অংশীজনের সাথে ২০ মার্চ সকাল ১০:০০ ঘটিকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পরিবেশ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগের পরিচালক দিলরুবা আহমেদ। এছাড়া ময়মনসিংহ বিভাগের উপপরিচালক আব্দুল্লাহ আল মুনসুর ও ময়মনসিংহ জেলা কার্যালয়ের উপ -পরিচালক মেজ- বাবুল আলম সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সভায় ময়মনসিংহের বেসরকারি ক্লিনিক ডায়াগনস্টিক সেন্টার এর সাধারণ সম্পাদক ও প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল এর কর্ণধার মুনসুর আলম চন্দন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এর মালিকদের সার্বিক সমস্যা তুলে ধরে এবং লাইসেন্স হয়রানি বন্ধ করে পরিবেশ ছাড়পত্রের জটিলতা নিরসনের জন্য দ্রুত সমাধানের জন্য মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন। এসময় ময়মনসিংহ জেলার বিভিন্ন শ্রেণীর স্টেক হোল্ডারগন সভায় উপস্থিত থেকে তাদের মতামত ব্যক্ত করেন। এ সময় টেক হোল্ডারগনের সাথে তাদের প্রতিষ্ঠানের পরিবেশগত ব্যবস্থাপনা বিষয়ে এবং অবস্থানগত ও পরিবেশগত ছাড়পত্র গ্রহণ বিষয়ে আলোচনা করা হয় এবং সুস্থ পরিবেশ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে প্রধান অতিথি বিভিন্ন প্রতিষ্ঠানের পরিবেশগত ব্যবস্থাপনা নিশ্চিতকরণের বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন।

সভা শেষে প্রধান অতিথি পরিবেশ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় ও জেলা কার্যালয় পরিদর্শন সহ পরিবেশ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের ছাদ বাগান পরিদর্শন করেন এবং পরিবেশ অধিদপ্তর ময়মনসিংহ জেলা ও বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তাদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24