1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
আওয়ালীগ সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর - সোনার বাংলা ২৪
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| শুক্রবার| ভোর ৫:২৮|

আওয়ালীগ সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

রংপুর প্রতিনিধি

রংপুর বিভাগের মহানগর বাংলাদেশ আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্ট্রি মন্ডলের ৭ রিমান্ড রংপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলিতে নিহত শিক্ষার্থী আব্দুল্লাহ আল তাহির হত্যা মামলায় গ্রেফতার।

রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল,কে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত বৃহস্পতিবার ১১টায় রংপুর মেট্রোপলিটন আমলীআদালত-২-এর বিচারক আসাদুজ্জামান এই আদেশ দেন রংপুর মেট্রো পলিটন ম্যাজিস্ট্রেট আদালতের কোর্টইন্সপেক্টর পৃথিস কুমার জানান কড়া নিরাপত্তায় সকাল ৯টায় এই আদালতে তাকে তোলেন মামলার তদন্ত কর্মকর্তা মেট্রোপলিটন কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুন্নবী,তাকে জিজ্ঞাসা- বাদের জন্য ১০ দিনের রিমান্ড চান তিনি,উভয় পক্ষের আইনজীবীদের শুনানি শেষে আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর তাকে কোতয়ালী থানায় নিয়ে যাওয়া হয় বাদি, পক্ষের নিজস্ব কোনো আইনজীবী ছিল না। তবে লিগাল এইডের আইনজীবী ইফতা আক্তার বানু তুষার কান্তি মন্ডলের পক্ষে শুনানি করেন। তিনি জানান আমি আদালতে তাকে জামিন দেয়ার আবেদন করি। কিন্তু আদালত শুনানি শেষে জামিন না মঞ্জুর করে রিমান্ডের আদেশ দিয়েছেন।

উল্লেখ্য,গত ১৯ জুলাই রংপুর সিটি কর্পোরেশনের সামনে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের গুলিতে নিহত হন একটি বেসরকারি পলিটেকনিকের শিক্ষার্থী আব্দুল্লাহ আল তাহির। ১৮ আগস্ট তার বাবা আব্দুর রহমান রংপুর অতি- রিক্ত চিফ আদালতে একটি হত্যা মামলা করেন।

উল্লেখ্য যে, ওই মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তুষার কান্তি মন্ডলসহ ৪০ জনের নাম উল্লেখ করে ১০০ থেকে ১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়। ১৯ আগস্ট কোতয়ালি থানা মামলাটি রেকর্ড করে আদালতে পাঠায়। এরপর আদালত মামলাটি তদন্তের জন্য কোতোয়ালি থানাকে নির্দেশ দেয়। পরে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, তুষার কান্তি মন্ডলকে পাঁচটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এর মধ্যে চারটি হত্যা মামলা। মামলাগুলো হচ্ছে, শিক্ষার্থী আব্দুল্লাহ আল তাহির,ফল ব্যবসায়ী মেরাজুল ইসলাম মিরাজ,সবজি বিক্রেতা সাজ্জাদ হোসেন ও স্বর্ণ শ্রমিক মোসলেম উদ্দিন মিলন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24