1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
জয়পুরহাটে বৈষম্যহীন গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয় বিএনপির - সোনার বাংলা ২৪
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৭:১১|
সর্বশেষ সংবাদ :
খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার

জয়পুরহাটে বৈষম্যহীন গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয় বিএনপির

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

জয়পুরহাট প্রতিনিধি: সকল ধর্মের সকলে মিলে একটি বৈষম্যহীন গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জয়পুরহাটে জেলা বিএনপির উদ্যোগে সম্প্রীতির পদযাত্রা কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সার্কিট হাউসে গিয়ে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন।বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান।

হিন্দু সম্প্রদায়ের নেতা রিপন দাশ ও নরেশ কুমার শর্মা তারা বলেন, আমাদের এখানে কোন সম্প্রদায়ের সহিংসতার ঘটনা ঘটেনি।যা শোনা যাচ্ছে তা ষড়যন্ত্র এবং গুজব। আমরা হিন্দু সম্প্রদায়ের লোক নিরাপদে ও শান্তিতে আছি। বিএনপির মতো এত বড় দল আমাদের সাথে আছে এই জন্য আমরা শান্তিতে বসবাস করছি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির আহবায়ক এ্যাড: হেনা কবির, পাঁচবিবি থানা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিম, ক্ষেতলাল থানা বিএনপির সভাপতি খালেদুল মাসুদ আঞ্জুমান, আক্কেলপুর থানা বিএনপির আহবায়ক কামরুজ্জামান কমল, কালাই থানা বিএনপির আহবায়ক ইব্রাহিম ফকির, জেলা কৃষক দলের আহবায়ক সেলিম রেজা ডিউক, সদস্য সচিব কাজী মনজুরে মওলা পলাশ, মহিলা দলের সাধারণ সম্পাদক জাহেদা কামাল, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু রায়হান উজ্জ্বল, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব শামস মতিন, যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, ছাত্র দলের সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24