1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত - সোনার বাংলা ২৪
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বৃহস্পতিবার| সন্ধ্যা ৬:১৩|
সর্বশেষ সংবাদ :
রাজনীতিতে জড়িয়ে ভুল করেছি:বিপদে পড়তে হতো না এখন রিমান্ডে রুবেল খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী-নওগাঁ মহাসড়কে বালিবাহি ডাম ট্রাকের ধাক্কায় মোহনপুর উপজেলা ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত হয়েছেন।নিহতের নাম মৃন্ময় বর্মা(২৯)। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ঘগোয়া গ্রামের বিষ্ণুপদের ছেলে।

বৃহস্পতিবার (৫সেপ্টেম্বর) সকাল ৮টার সময় ঘটনাটি ঘটে। মোহনপুর উপজেলা মৌগাছী ইউনিয়ন পরিষদের অন্তর্গত নন্দনহাট নামক স্থানে রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁ গামী আঞ্চলিক মহাসড়কের পাকা রাস্তার উপর ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশসুত্রে জানা গেছে, নওগাঁ জেলার ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার মৃন্ময় বর্মা, মোটরসাইকেল যুগে নওগাঁ হতে রাজশাহীতে মিটিংয়ে যাওয়ার পথে উক্ত ঘটনাস্থলে পৌঁছামাত্রই সামনে চলমান একটি অটো চার্জার অতর্কিতভাবে ব্রেক করলে ভিকটিম মোটরসাইকেলটি হার্ডব্রেক করে। ফলে ভিকটিম মোটরসাইকেল সহ রাস্তার ডান পাশে পড়ে গেলে তাৎক্ষণিক একই দিক হতে আসা একটি ড্রাম ট্রাক যাহার স্টেশন নং ঢাকা মেট্রো-ট-২৪-০৮৯৮ দ্রুত ও বেপরোয়া গতিতে এসে ভিকটিমেয়ের মাথার উপর চাকা উঠে মগজ বের হয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। ঘাতক ট্রাকটির ড্রাইভার পালিয়ে যায়, খবর পেয়ে মোহনপুর ফায়ার সার্ভিসের টিম সহ থানা পুলিশের এসআই আঃ হাই ঘটনাস্থলে পৌছে।

এ বিষয় মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেব খাঁন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করাই লাশটি মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ,ট্রাকটি থানায় আটক রয়েছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24