1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বগুড়ায় শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৮২ জনের বিরুদ্ধে হত্যা মামলা - সোনার বাংলা ২৪
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৬:৫৮|
সর্বশেষ সংবাদ :
খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার

বগুড়ায় শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৮২ জনের বিরুদ্ধে হত্যা মামলা

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার একদফা আন্দোলনে বলি রিকশাচালক নিহতের ঘটনায় আওয়ামী লীগের সভাপতি সদ্য বিদায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ৮২ জনের বিরুদ্ধে আরেকটি নতুন হত্যা মামলা দায়ের হয়েছে। এ ছাড়াও একই মামলায় অজ্ঞাত আরও ৩০০ জনকে আসামি করা হয়েছে।

নিহত কমর উদ্দিনের স্ত্রী তহমিনা বেগম বাদী হয়ে বগুড়া সদর থানায় আজ মঙ্গলবার মামলাটি দায়ের করেন। এ মামলায় শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে হত্যার হুকুমদাতা হিসেবে উল্লেখ করা হয়। নিহত কমর উদ্দিনের বাড়ি বগুড়া শহরতলীর আকাশতারা এলাকায়। মামলার আসামিদের মধ্যে ৪জন সাবেক সংসদ সদস্য, ১জন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

এ মামলায় আরও করা হয়েছে, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সাবেক সংসদ সদস্য মজিবর রহমান মজনু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও পুলিশের সাবেক এসপি হাবিবর রহমান, বগুড়া-৩ ( দুপচাঁচিয়া-আদমদীঘি) আসনের সাবেক সংসদ সদস্য সাইফুল্লাহ আল মেহেদী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, এ কে এম আসাদুর রহমান ও সাগর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম, শহর আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান, বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান, জেলা ছাত্রলীগের সাবেক দুই সভাপতি আল রাজি জুয়েল ও নাঈমুর রাজ্জাক, সাবেক সাধারণ সম্পাদক মাশরাফি হিরো, বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাসুদুর রহমান মিলন, চেম্বারের সহসভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24