1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
সংবাদের আলো ও প্রগতি অনলাইন শপিং এর প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন - সোনার বাংলা ২৪
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| বিকাল ৩:০৯|

সংবাদের আলো ও প্রগতি অনলাইন শপিং এর প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

জহুরুল ইসলাম (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচির মুকুন্দগাঁতীতে “সংবাদের আলো” অনলাইন নিউজ পোর্টাল ও প্রগতি অনলাইন শপিং এর প্রধান কার্যালয়ের অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার (২১ এপ্রিল) বিকালে উপজেলার মুকুন্দগাঁতীর রাজধানী সুপার মার্কেটে অবস্থিত অফিসের ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আনিসুর রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে ও যমুনা টিভির সিনিয়র রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলের সঞ্চালনায়

উপস্থিত ছিলেন বেলকুচি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম, এনায়েতপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুস সামাদ খাঁন, সাধারণ সম্পাদক রফিক মোল্লা, বাংলাদেশ পূর্জা উদযাপন পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি বৈদ্য নাথ রায়, সাধারণ সম্পাদক অমৃত নারায়ন দে, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টার্ন ঐক্য পরিষদের বেলকুচি উপজেলা শাখার সভাপতি জয় শংকর সাহা, মুকুন্দগাঁতী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বেলকুচি প্রেসক্লাবের সদস্য বৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

“সংবাদের আলো”র সম্পাদক ও প্রকাশক, প্রগতি অনলাইন শপিং এর প্রধান নির্বাহী উজ্জ্বল অধিকারী বলেন, দেশ স্মাট বাংলাদেশ হচ্ছে, দেশ স্মাট হওয়ার সাথে সাথে অনলাইনে নিউজ পড়া, অনলাইনে কেনাকাটার চাহিদাও দিন দিন বাড়ছে, আমার ছোট বেলা থেকেই উদ্যেক্তা হওয়ার শখ ছিল। সাংবাদিকতার পাশাপাশি কিছু করার লক্ষ্য নিয়েই সংবাদের আলো ও প্রগতি অনলাইন শপিং এর যাত্রা শুরু করি। দুই প্রতিষ্টান থেকে যা লাভ হবে তার পনের শতাংশ টাকা খরচ করা হবে বিভিন্ন সামাজিক মূলক কাজে। তাই সবাই প্রগতি অনলাইন শপিং থেকে কেনাকাটা করবেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24