1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বাঘায় ১৩ মণ ওজনের ষাঁড় - সোনার বাংলা ২৪
২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বুধবার| বিকাল ৩:০০|
সর্বশেষ সংবাদ :
ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ শপথ নিলেন রাজশাহীর ২৪ উপজেলা চেয়ারম্যান গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত পুঠিয়ায় অবৈধভাবে পুকুর সংস্কারের নামে মাটি বিক্রি বন্ধে ইউএনও’র অভিযান শিশুশ্রম নিরসন বিষয়ক কর্মশালায় প্রতিমন্ত্রী রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ সম্মিলিত সাংস্কৃতিক জোট পাবনার দ্বিবার্ষিক কাউন্সিল ২৯ জুন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের  নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন 

বাঘায় ১৩ মণ ওজনের ষাঁড়

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

কোরবানির ঈদ উপলক্ষে দেশের অন্যান্য জায়গার মতো রাজশাহীর বাঘা উপজেলাধীন বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের মোঃআলীমুদ্দিন শেখ কোরবানির বিক্রির জন্য প্রস্তুত করা হয়েছে ১৩ মণ ওজনের ‘রাজা’ নামে বিশাল ষাঁড়। ফ্রিজিয়ান জাতের এ ষাঁড়টির নাম আদর করে রাখা হয়েছে” রাজা” সম্পূর্ণ দেশীয় ভেজালমুক্ত খাবার দিয়ে কোনো ধরনের রোগবালাই ছাড়া কোরবানির জন্য ষাঁড়টি প্রস্তুত করেছে আলীমুদ্দিন শেখ।

বর্তমানে বিক্রির জন্য ষাঁড়টি নিজ বাড়িতেই রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে,উপজেলার মধ্যে এখন পর্যন্ত এটিই সবচেয়ে বেশি ওজনের ষাঁড়, যা এবার কোরবানির জন্য বিক্রি করা হবে।

সরেজমিন গিয়ে দেখা গেছে, ঈদুল আজহা ঘিরে ষাঁড়টির যত্নে সময় পার করছেন রাজশাহীর বাঘা উপজেলাধীন বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের বাসিন্দা কৃষক মোঃ আলীমুদ্দিন শেখ। নিজের বাড়িতে দীর্ঘ ১৬ মাস ধরে আদর-যত্নে লালনপালন করে এর নাম রাখা হয়েছে “রাজা”। ষাঁড়টির উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি এবং লম্বায় ৯ ফুট। ওজন প্রায় ১৩ মণ।

কোরবানির জন্য রাজাকে বিক্রির করবেন সাড়ে ৫ লাখ টাকা বলেন জানান ঘামারী মোঃ আলিমুদ্দিন শেখ।তার ব্যক্তিগত মুঠোফোন নাম্বার ০১৭১৯৩৩২৯০। তাই ষাঁড়টিকে এক নজর দেখতে প্রতিদিনই বিভিন্ন এলাকার মানুষ ভিড় জমাচ্ছেন ও দামও করছেন তার বাড়ীতে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24