1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
আসন্ন দূর্গাপূজা হোক আনন্দময়, সাত্ত্বিক ও অপসংস্কৃতিমুক্ত.. - সোনার বাংলা ২৪
২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| সকাল ৮:১৫|
সর্বশেষ সংবাদ :
মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি করায় দিঘলিয়ায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত খুলনায় জার্নালিস্ট প্রটেক্ট কমিটির তথ্য অধিকার দিবস পালিত স্বেচ্ছাসেবকদল সভাপতিকে হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ রাজশাহীতে সৎ ভাইয়ের বউকে ধর্ষণ-র‌্যাবের জালে আসামি আরিফ আটক সেই হারানো তুমি নওগাঁয় আম গাছ কেটে ফেলার প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন ট্রলার ডুবে নিহত হানিফের পরিবারের পাশে মোজাম্বিক আস্করিয়া মানবিক ফাউন্ডেশন বাঁশখালীতে শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে ইউনিয়ন দায়িত্বশীলদের নিয়ে প্রস্তুতিমূলক সভা রাজশাহী প্রেসক্লাবের সদস্য ফরম সংগ্রহ-জমা দানের তারিখ ১৫ অক্টোবর পর্যন্ত বর্ধিত রাউজানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

আসন্ন দূর্গাপূজা হোক আনন্দময়, সাত্ত্বিক ও অপসংস্কৃতিমুক্ত..

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

নাজিরপুরে সকল ধর্মের, সকল বর্ণের মানুষের মধ্যে বজায় থাকুক সম্প্রীতির বন্ধন।

উপজেলা প্রশাসন, নাজিরপুরের আয়োজনে আজ শারদীয় দূর্গাপূজা ২০২৪ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় ১৩৩টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক, ছাত্র প্রতিনিধি, ইউপি চেয়ারম্যান, উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, ইউনিয়ন প্রতিনিধিগণ, ফায়ার সার্ভিস, আনসার ভিডিপি, বিভিন্ন দপ্তরের প্রধানগণ, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, থানা পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। মন্ডপে নিরাপত্তা ব্যবস্থা বিধানে পুলিশ ও আনসার মোতায়েন, সেনাবাহিনীর টহল, স্বেচ্ছাসেবক টিম গঠন, তল্লাশীর ব্যবস্থা রাখা, সিসিটিভি ক্যামেরা সচল রাখা, ট্যাগ অফিসার ও ভিজিলেন্স টিম গঠনের মাধ্যমে নিয়মিত মনিটরিং, অধিক গুরুত্বপূর্ণ পূজা মন্ডপে টহল জোরদার, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সংযোগ সরবরাহ করার বিষয়ে আলোকপাত করা হয়। এছাড়া কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত হয় এমন কাজ না করা এবং নামাজ ও আযানের সময় উচ্চ স্বরে মাইক বাজানো থেকে বিরত থাকতে হবে। ইভটিজিং বা ছিনতাই এর ঘটনা ঘটলে আইন নিজের হাতে তুলে না নিয়ে থানায় সোপর্দ করতে হবে। সর্বোপরি, একটি উৎসবমুখর দূর্গাপূজা এই নাজিরপুরবাসীকে উপহার দিতে সংশ্লিষ্ট পূজা মন্ডপ কমিটি, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, ছাত্রসমাজ, এলাকার গণ্যমান্য ব্যাক্তি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বিভিন্ন দপ্তর সংস্থার সদস্য – সবার আন্তরিক সহযোগিতা ও দ্বায়িত্বশীলতা প্রয়োজন।

এ সময়ে নাজিরপুর উপজেলার বৈষম্যবিরোধী ছাত্র আন্দলোনের সমর্থক, শাওন মোল্লা, রাকিব হোসাইন, অহিদুল ইসলাম,আসাদ শেখ, সজিব সিকদার ও মমতা জাহান মিমি সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24