1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
উপজেলা নির্বাচনে শাহজাদপুর বেলা ১২ পর্যন্ত ভোট পড়েছে ২০ শতাংশ - সোনার বাংলা ২৪
২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| রাত ৯:২৩|
সর্বশেষ সংবাদ :
প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮ বাবুল হত্যাকাণ্ড: পক্ষ বিপক্ষে নানা অভিযোগ রাজশাহী জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে সিরাজগঞ্জের সৌর বিদ্যুৎ পার্ক নাচোলে আম বাগান পরিদর্শন করলেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু যুবলীগের সাবেক সভাপতি’র নেতৃত্বে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকীতে খাবার বিতরণ ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ

উপজেলা নির্বাচনে শাহজাদপুর বেলা ১২ পর্যন্ত ভোট পড়েছে ২০ শতাংশ

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০২৪

ফরিদ আহমেদ চঞ্চল শাহজাদপুর, সিরাজগঞ্জ: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলায় ভোটগ্রহণ চলছে। ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এরমধ্যে বেলা ১২টা পর্যন্ত ২০ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছন উক্ত নির্বাচনের উপজেলা কন্ট্রোল রুমের দ্বায়িত্বে থাকা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. বিল্লাল হোসেন।

অপরদিকে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোঃ কামরুজ্জামান জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর অবস্থানে আছে।

তিনি আরও জানান, ১৪ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ৪ প্লাটুন বিজিবি, ০৪ সেকশন আনসার ব্যাটালিয়ন, র‍্যাব এর ০২ টি টীম, পুলিশের ৩৩ টি মোবাইল ও ০৩ টি স্ট্রাইকিং টীম সার্বক্ষণিক নির্বাচনী দায়িত্ব পালন করছে। তাছাড়াও সংক্ষিপ্ত বিচারের জন্য বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আছেন।

উল্লেখ্য, শাহজাদপুর উপজেলা নির্বাচনে ১ পৌরসভা ও ১৩ টি ইউনিয়নে ৪,৬৩,১০০ জন ভোটার ১৬০ টি কেন্দ্রে ১৪০১ টি বুথে ভোট প্রদান করবে।

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24