1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার  - সোনার বাংলা ২৪
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| মঙ্গলবার| সন্ধ্যা ৭:০৬|
সর্বশেষ সংবাদ :
মান্দায় গোয়ালঘরের দরজা কেটে কৃষকের দুটি গাভী চুরি শাহজাদপুরে নর্দমায় মিললো সরকারি ওষুধ বাঁশখালীতে অসহায় কৃষকের জমি জোরপূর্ব দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত বড়ুয়া ব্যাংক এমডিদের বিদেশ সফর, এক ডিনারেই খরচ ৫৫ হাজার ডলার! রাইসির মৃত্যুর খবরে বাড়ল তেলের দাম সরকারি লোগো লাগানো গাড়িতে ৭ লাখ ইয়াবা! আসন্ন দিঘলিয়া উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং রাজশাহীতে বিএসটিআইয়ের উদ্যোগে বিশ্ব মেট্রোলজি দিবস পালন বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ, প্রচারণার মাঠে প্রার্থীরা

উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার 

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

জুয়েল রানা, উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় খাদিজা খাতুন (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) সকালে উল্লাপাড়া মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত গৃহবধূ খাদিজা উপজেলার সদর ইউনিয়নের বাঁখুয়া গ্রামের মজনু মিয়ার স্ত্রী ও বেলকুচি উপজেলার রয়নাপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

নিহত গৃহবধূ খাদিজা খাতুনের স্বামী মজনু মিয়া জানান, রোববার রাতে খাওয়া- দাওয়া শেষ করে সবাই ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে জেগে দেখি শয়ন ঘরের ধরনার সাথে খাদিজার লাশ ফাঁসিতে ঝুঁলছে।

খাদিজার বড়ভাই দুলাল অভিযোগ করে জানান, দীর্ঘ ১০ বছর আগে খালাতো ভাই মজনুর সঙ্গে আমার বোন খাঁদিজার পারিবারিক ভাবে বিয়ে হয়। মাঝেমধ্যেই পারিবারিক কলহ ও ঝগড়া বিবাদের জের ধরে বোনজামাই  মজনু ও তার স্বজনেরা মারপিট করতো। এমন কি আমাদের বাড়ীতে পাঠিয়ে দিতো, খাদিজাকে তার স্বামী ও স্বজনেরা পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করে ফাঁসিতে ঝুঁলিয়ে রাখে।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24