1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
এমপি-মন্ত্রীর আস্থাভাজন না হয়ে ভোটারদের কাতারে আসেন  - সোনার বাংলা ২৪
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| রাত ১:৪৫|
সর্বশেষ সংবাদ :
বেলকুচিতে সাংবাদিকে উপর হামলা মোবাইল ছিনিয়ে নিলেন আবির  মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ রাজশাহী বাঘা উপজেলায় নিজ অর্থায়নে বিভিন্ন স্থানে সাবমারসিবল পাম্প প্রতিস্থাপন করে এলাকায়র মানুষের প্রশংসাই বিপ্লব হোসেন( জাকির) যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ৩০ ব্যাংকের এমডি ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত: দুদক বেলকুচিতে মেয়রের উপর হামলা: দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ  হত্যা নাকি আত্মহত্যা ? বেলকুচিতে পৌর মেয়রের ওপর হামলা শিশু, সংবাদকর্মীসহ আহত ৫ গোদাগাড়ীতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু পবা উপজেলা পরিষদ নির্বাচন: প্রবীনদের ভীড়ে নবীন প্রার্থী পপি আলোচনার শীর্ষে

এমপি-মন্ত্রীর আস্থাভাজন না হয়ে ভোটারদের কাতারে আসেন 

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

জহুরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: এমপি মন্ত্রীদের পিছে ঘুরে তাদের তেলদিয়ে আস্থা অর্জন করে নির্বাচনী মাঠে জনগণের ভোট পাওয়া যায় না। তাই জনতার কাতারে এসে জনগনের একজন হয়ে তাদের ভালোবাসা নিয়ে ভোট নিতে হবে। আজ বেলকুচির জনতা সজাক হয়েছেন, তাদের নিজেদের ভোট তাদের পছন্দের প্রার্থীকেই দিবে। কোন এমপি মন্ত্রীর প্রার্থীকে বেলকুচির মানুষ তাদের ভোট দিবে না।

রবিবার (৫ মে) বিকালে বেলকুচি উপজেলার রাজাপুর ডিগ্রী কলেজ মাঠে উপজেলা পরিষদ নির্বাচনী সভায় এ কথা বলেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী বদিউজ্জামান ফকির।

রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লাল মিয়ার সভাপতিত্বে নির্বাচনী সভায় তিনি আরো বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকে আমিনুল ইসলাম সরকার স্থানীয় এমপি আব্দুল মমিন মন্ডলের সমর্থন আদায় করে ভোটের মাঠে নেমেছিন। যার সাথে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। এমপির ক্ষমতার জোর আর টাকার জোরে ভোটারদের ভয়-ভীতি দেখিয়ে তিনি ভোট নেবেন এমন পায়তারা করে চোলছেন। জোর করে ভোট নেবেন ইলেকশন কমিশনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ফলাফল ঘুরিয়ে নিবেন এমন চিন্তা করলে জনগণ আপনাদের ছাড় দিবে না। বেলকুচির সাধারণ ভোটারা সচেতন। তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে এবার বেলকুচিতে পরিবর্তন আনবে। তিনি বলেন, কালো টাকা আর ক্ষমতার জোরে রাজনৈতিক মাঠে অবস্থান নেওয়া যায় কিন্তু ভোটের মাঠে নয়।

নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজী আব্দুল হামিদ আকন্দ, ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গাজী ফজলুর রহমান ভাষানী, ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস প্রমুখ্য।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24