1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
কাজিপুর উপজেলার সর্বত্র চলছে জোর প্রচারণা-মাঠে সরব খলিল সিরাজী - সোনার বাংলা ২৪
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| সকাল ৯:৩৩|
সর্বশেষ সংবাদ :
ভূমিধস ও বন্যায় ব্রাজিলে নিহত ৫৬ মিল্টনের লাঠিয়াল বাহিনীর সন্ধান: উনিশ-বিশ হলেই মানুষ পেটান তারা মিল্টনের ৪ ব্যাংক অ্যকাউন্টের সন্ধান, টাকা পাঠাতেন কারা চবির আবাসিক হলে মদ খেয়ে ছাত্রীর মাতলামি গোমস্তাপুরে মটরসাইকেল ডাকাতি বেড়েই চলেছে বিএনপির লক্ষ্যই হলো চক্রান্তের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করা: কাদের বেলকুচিতে থানায় ঢুকে প্রার্থীর ওপর হামলার অভিযোগে তদন্তের নির্দেশ ইসির যিনি এক ভোট পেলে চেয়ারম্যান নির্বাচিত হবেন তার তো হানিমুনে যাওয়া উচিৎ: বদিউজ্জামান ফকির পরিবেশ সাংবাদিকতায় সুরক্ষা নিশ্চিত করবে সরকার: তথ্য প্রতিমন্ত্রী একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ে, আরেকজনকে অনৈতিক প্রস্তাব’

কাজিপুর উপজেলার সর্বত্র চলছে জোর প্রচারণা-মাঠে সরব খলিল সিরাজী

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ প্রতীক বরাদ্দ পেয়েই সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীগণ জোর প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সকাল থেকে শুরু করে রাত অবধি চলছে তাদের প্রচারণা-গণসংযোগ, পথসভা।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় থাকলেও গত দুদিনে প্রচারণার মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। তিনি দ্বিতীয়বারের মতো লড়ছেন আনারস প্রতীক নিয়ে।

গতকাল বুধবার সকাল থেকে উপজেলার সোনামুখী, চালিতাডাঙ্গা ও শুভগাছা ইউনিয়নের বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন ও জনসংযোগ করেন। এসময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের অনেক নেতকর্মি তার সাথে ছিলেন।

শুভগাছায় নির্বাচনী পথ সভায় খলিলুর রহমান বলেন, শহিদ ক্যাপ্টেন এম মনসুর আলী ও মোহাম্মদ নাসিমের পুণ্যভূমি কাজিপুরের মানুষ কখনই ভুল সিদ্ধান্ত নেন না। আশা করি উপজেলা পরিষদ নির্বাচনেও সঠিক প্রার্থীকেই তারা বেছে নেবেন। আগামী ৮ মে আনারস মার্কায় ভোট দিয়ে উন্নয়নের অহঙ্কার এমপি তানভীর শাকিল জয় ভাইয়ের চলমান উন্নয়নের ধারাকে ত্বরান্বিত করতে ভোটের বিপ্লব ঘটিয়ে আমাকে তারা উপজেলা পরিষদে পাঠাবেন ।

এসময় তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন। এদিকে চেয়ারম্যান প্রার্থী আশরাফুল আলম ও আবুল কালাম আজাদের মিছিল মিটিং বা প্রচারণা মাইকেও উপস্থিতি এখনো দেখা যায়নি বলে একাধিক ভোটার জানিয়েছেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24