1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
খুলনার মিডিয়া এক্সপার্টদের নিয়ে সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে সহযোগিতা বিষয়ক অ্যাডভোকেসি ওয়ার্কশপ অনুষ্ঠিত - সোনার বাংলা ২৪
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৬:৫৭|
সর্বশেষ সংবাদ :
খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার

খুলনার মিডিয়া এক্সপার্টদের নিয়ে সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে সহযোগিতা বিষয়ক অ্যাডভোকেসি ওয়ার্কশপ অনুষ্ঠিত

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

সাংবাদিকদের জন্য 24/7 টেলিফোন হটলাইন সাপোর্ট, সেফ হাউস সেটআপ, নিরাপত্তা তহবিল এবং জরুরি সহায়তা, আইনি সহায়তা, ট্রমা কাউন্সেলিং, দুর্ঘটনা সহায়তা ইত্যাদি বিষয়ে আলোচনা ও সহযোগিতার অ্যাডভোকেসি ওয়ার্কশপের গতকাল দৈনিক প্রবাহের কনফারেন্স সেন্টারে অনুষ্ঠিত হয়।

সি ডাব্লিউ এফ এলায়েন্স (সিডাব্লুএফ, সি এম কে এস,ও দৈনিক প্রবাহ) এর সার্বিক ব্যবস্থাপনায়, দাতা সংস্থা দ্য ইউরোপিয়ান ইউনিয়ন এর অর্থায়নে, ফ্রী প্রেস আনলিমিটেড, আর্টিকেল নাইনটিন, এর সহযোগিতায় সাংবাদিকদের অ্যাডভোকেসি ওয়ার্কশপ সকাল দশটায় শুরু হয়ে ১২ টায় শেষ হয় । খুলনার মোট ৪০ জন সাংবাদিকদের নিয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এটিএন বাংলার খুলনা বিভাগীয় প্রধান এস এম হাবিব , অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দৈনিক দেশ সংযোগ পত্রিকার সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মুন্সী মাহবুব আলম সোহাগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর নির্বাহী সদস্য দৈনিক কালের কন্ঠের খুলনা ব্যুরো প্রধান কৌশিক দে বাপী,খুলনা সাংবাদিক ইউনিয়ন এর নব নির্বাচিত সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার সাঈদুজ্জামান সম্রাট, সাধারণ সম্পাদক ও একুশে টেলিভিশনের খুলনা প্রতিনিধি মহেন্দ্র নাথ সেন,উৎসব টেলিভিশন এর ব্যুরো প্রধান সুনীল দাস, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি (কেটিআরইউ) এর সাধারণ সম্পাদক ইনডিপেনডেন্ট টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক অভিজিৎ পাল, দৈনিক প্রবাহের সহ-সম্পাদক মোহাম্মদ মেহেদী মাসুদ খান, মাই টিভির খুলনা বিভাগীয় প্রধান শিশির রঞ্জন মল্লিক, দৈনিক প্রবাহের সিনিয়র রিপোর্টার মোঃ নুরুজ্জামান।

অ্যাডভোকেসি ওয়ার্কশপ বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে উপস্থাপন করেন সি ডব্লিউ এফ এর পরিচালক ও সি ডব্লিউ এফ এলায়েন্স এর টিম লিডার মোহাম্মদ নাসিমুল হক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সি ডব্লিউ এফ এর এডভোকেসি ও কমিউনেকেশন অফিসার ইভানা আফরিন। শুভেচ্ছা বক্তব্য পেশ করেন দৈনিক প্রবাহ এলায়েন্স এর প্রজেক্ট কোয়ার্ডিনেটর ও গ্লোবাল টেলিভিশনের খুলনা বিভাগীয় প্রধান আনিছুর রহমান কবির।

এ সময়ে সাংবাদিকরা তাদের বিভিন্ন অভিজ্ঞতা ও সাংবাদিকদের বিভিন্ন নিরাপত্তা সহায়তা কিভাবে করা যায় এ বিষয়ে আলোচনা করেন। এ সময় ইউরোপে ইউনিয়নের অর্থায়নে প্রবাহ অ্যালায়েন্স কোলাবরেশন ল্যাব প্রোজেক্টের ইলেকট্রিক মিডিয়ার ৩০ জন এবং প্রিন্ট মিডিয়ার ৩০ জন অনলাইন মিডিয়ার ৩০ জন , মোট ৯০ জন সাংবাদিকের মধ্য থেকে ৩০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24