1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
জোরপূর্বক ইন্টারনেট ব্যবসা দখলে নিতে তার কেটে দিলো সন্ত্রাসী বাহিনী - সোনার বাংলা ২৪
১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৩:১৫|

জোরপূর্বক ইন্টারনেট ব্যবসা দখলে নিতে তার কেটে দিলো সন্ত্রাসী বাহিনী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

রাজশাহীর চারঘাটের বামনদিঘী এলাকার ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগের কেবল (তার) গত মঙ্গলবার কেটে ওই এলাকার ব্রডব্যান্ড লাইন দখল নেওয়া হয়েছে। ফল টানা পাঁচ দিন ওই এলাকার শত শত বাসিন্দা ইন্টারনেট–সেবা থেকে বঞ্চিত। অভিযোগ উঠেছে যে চারঘাট উপজেলা যুবদল নেতা মতলেবুর রহমান মতলেব ওই এলাকার ইন্টারনেট ব্যবসা দখল নিতে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে সংযোগ কাটিয়েছেন।

এ বিষয়ে “ইউনিক অনলাইন” প্রতিষ্ঠানের অত্র এলাকার প্রতিনিধি শাহাবুর আলী রুবেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তবে অভিযোগের পাঁচদিন পার হলেও সেখানে পুলিশ ঘটনা তদন্তে যায়নি।

জানা যায়, চারঘাটের শলুয়া ইউনিয়নে প্রায় পাঁচ বছর ধরে ইন্টারনেট ব্যবসা পরিচালনা করে আসছে “ইউনিক অনলাইন”। প্রায় তিন শতাধিক ইন্টারনেট গ্রাহক সংযোগ রয়েছে। অধিকাংশ গ্রাহকই আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং কার্যক্রমের সাথে যুক্ত। যার ফলে তারা উপার্জন করা থেকে বঞ্চিত রয়েছেন। আবার অনেকে গ্রাহক স্মার্ট টিভি ব্যবহার করেন, তারাও ইন্টারনেটের মাধ্যমে টিভি দেখা থেকে বঞ্চিত রয়েছেন। যার ফলে এসব গ্রাহকরা ব্যপকভাবে ক্ষোভ প্রকাশ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালের দিকে যুবদল নেতা মতলেবুর রহমান মতলেব তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে বামনদিঘী এলাকায় ব্যাপক শোডাউন দিয়ে ইন্টারনেটের তার কাটা শুরু করে। স্থানীয়রা বাধা দিলে তাদেরকে হত্যার হুমকি দেয়। পরে তার কেটে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে চলে যায়।

অত্র এলাকার ইউনিক অনলাইনের প্রতিনিধি শাহাবুর আলী রুবেল বলেন, মতলেব তার সন্ত্রাসী বাহিনী দিয়ে শুধু তার কেটেই ক্ষান্ত হয়নি। সে প্রতিনিয়ত হুমকি ধামকি দিচ্ছে আমার বাড়িতে হামলা করার। আমি প্রাণ ভয়ে জীবন যাপন করছি। ইন্টারনেটের তার কেটে দেওয়ায় অধিকাংশ সংযোগ বন্ধ রয়েছে। গ্রাহকরা বার বার ফোন করলেও আমি সংযোগ চালু করতে পারছিনা।

এ বিষয়ে জানতে যুবদল নেতা মতলেবুর রহমান মতলেবকে বার বার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24