1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল নগদ অর্থ বিতরণ - সোনার বাংলা ২৪
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বৃহস্পতিবার| সন্ধ্যা ৬:৩৬|
সর্বশেষ সংবাদ :
রাজনীতিতে জড়িয়ে ভুল করেছি:বিপদে পড়তে হতো না এখন রিমান্ডে রুবেল খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার

ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল নগদ অর্থ বিতরণ

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলায় সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জীবন মান উন্নয়নে ২০২৩-২০২৪ অর্থ বছরের বরাদ্দকৃত ১৮১ জন শিক্ষার্থীদের মাঝে ২০টি বাইসাইকেল এবং নগদ ৯লাখ ৫৭হাজার টাকা উপবৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২২আগষ্ট) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের হলরুমে এই বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল নিজ হাতে শিক্ষার্থীদের কাছে এসব বাইসাইকেল ও নগদ অর্থ প্রদান করেন। এসময় সহকারি কমিশনার (ভুমি) অনিন্দিতা রানী ভৌমিক, ঝিনাইগাতী ট্রাইবাল অয়েল ফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান মি. নবেশ খকসী, ভাইস চেয়ারম্যান আসিম ম্রং সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, প্রাথমিক স্তরের ৮০ জনকে জনপ্রতি ২হাজার ৫শত টাকা, মাধ্যমিক স্তরের ৫৫জনকে জনপ্রতি ৬হাজার টাকা,উচ্চ মাধ্যমিক স্তরের ২৬জনকে জনপ্রতি ৯হাজার ৫শত টাকা এবং ২০ জন ছাত্র ছাত্রীকে ২০ বাইসাইকেল প্রদান করা হয়। এতে ১ শত ৮১ জন শিক্ষার্থীদের মাঝে ৯লক্ষ ৫৭ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।

নগদ অর্থ ও বাইসাইকেল হাতে পেয়ে নৃ-গোষ্ঠী শিক্ষার্থীরা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24