1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
তারাবো পৌরসভার বাজেট ঘোষণা - সোনার বাংলা ২৪
১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| বৃহস্পতিবার| রাত ১০:১৮|
সর্বশেষ সংবাদ :
তিতাসে ব্রিকফিল্ড ভাড়া নিয়ে শর্তভঙ্গের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত  দিঘলিয়ায় কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগকে অবাঞ্ছিত ঘোষণা পাঁচ দফা দাবি মান্দায় ৮ ইউনিয়নে পকেট কমিটি বাতিলের দাবিতে বিএনপির বিরুদ্ধে বিএনপির সংবাদ সম্মেলন আজও বিক্ষোভে উত্তাল রাজশাহী বিশ্ববিদ্যালয় বাঁশখালীতে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে: এমপি আসাদুজ্জামান আসাদ কোটা সংস্কার দাবিতে রাজশাহী-ঢাকা বাইপাস সড়ক অবরোধ রাউজানে জলাবদ্ধতা নিরসনে ৯ কোটি টাকা ব্যায়ে সড়ক ও ড্রেন নিমান কাজ শুরু দিঘলিয়ায় হাজিগ্রাম বেলেঘাট যুব উন্নয়ন সংস্থা এর পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

তারাবো পৌরসভার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরে ১৭৩কোটি ১৫লক্ষ ২হাজার ১০৫টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটের ব্যয় ধরা হয়েছে ১৬৪কোটি ৩৩লক্ষ ২৫হাজার টাকা। উদ্ধৃত্ব ধরা হয়েছে ৮কোটি ৮১লক্ষ ৭৭হাজার ১৫০টাকা। মাদক বিরোধী, ক্রীড়া অনুষ্ঠান, শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা, পানি সরবরাহ, জলবদ্ধতা নিরসন, পয়নিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা, বৃক্ষ রোপণ রক্ষণাবেক্ষণ, রাস্তা-ঘাট, কালভার্ট ও ড্রেন নির্মাণে এ অর্থ ব্যয় করা হবে। গতকাল ৭জুলাই রবিবার তারাবো পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী অফিসারt মোঃ আহসান মাহমুদ রাসেল, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া, রফিকুল ইসলাম মনির, রাসেল সিকদার, মাহবুবুর রহমান জাকারিয়া, আতিকুর রহমান, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমুখ।
পরে তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বাজেট ঘোষণা করেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24