1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
তিতাসে ব্রিকফিল্ড ভাড়া নিয়ে শর্তভঙ্গের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত  - সোনার বাংলা ২৪
১লা সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৩:২৭|
সর্বশেষ সংবাদ :
মোহনপুরে পূর্ব শত্রুতার ধরে ৬৩ আমগাছ কেটে ফেলার অভিযোগ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বাঁশখালী দক্ষিণ শাখার কর্মী সম্মেলন সম্পন্ন ছাত্র আন্দোলনের মাধ্যমে দেশ নতুনভাবে স্বাধীন হয়েছে-রাজশাহীতে জামায়াত বিদ্যুৎ কোম্পানিগুলোকে পুনর্গঠন করতে চাই -বিদ্যুৎ উপদেষ্টা দিঘলিয়ায় বন্যার্তদের সাহাযার্থে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহী উন্নয়ন কতৃপক্ষ (আরডিএ) নাগরিক সেবায় ব্যাপক পরিবর্তন ঘোড়াঘাট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বন্যার্তদের সহযোগিতায় দিঘলিয়ার গ্রীন লাইফের গুরুত্বপূর্ণ উদ্যোগ গ্রহণ রাজশাহী উন্নয়ন কতৃপক্ষ (আরডিএ) নাগরিক সেবায় ব্যাপক পরিবর্তন রাজশাহীতে ডেসটিনি বিনিয়োগকারী ক্রেতা পরিবেশক ঐক্য ফোরাম এর আলোচনা সভা অনুষ্ঠিত 

তিতাসে ব্রিকফিল্ড ভাড়া নিয়ে শর্তভঙ্গের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত 

মোঃসজিব,তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

কুমিল্লার তিতাসের এম.এম.আর ব্রিকফিল্ডের ভাড়াটিয়া বিরুদ্ধে বাৎসরিক ভাড়া ও চুক্তির শর্ত সমূহ পরিশোধ না করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে মালিক পক্ষ মজিবুর রহমান।

১৮ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দড়িকান্দি এম.এম.আর ব্রিকফিল্ডের উপস্থিত হয়ে লিখিত বক্তব্য পাঠ করে মজিবুর রহমান সাংবাদিকদের বলেন,বিগত ২০১৭ইং সালের প্রথম দিকে আমার আর্থিক অসুবিধার কারণে আমার অবর্তমানে আমার স্ত্রী হাসিয়া বেগম শর্ত সাপেক্ষে ভাড়া দেয় শফিউল হোসেনকে। তিনি বিগত বছরগুলোতে ভাড়া না দিয়ে প্রতি বছর নানা বিষয়ে জামেলার সৃষ্টি করে এ বিষয়ে এলাকায় ও থানাতে একাধিক বৈঠক হয়। এমতাবস্থায় ৭-৮ বৎসর গত হয়ে যায় এ ব্যাপারে কোন সমাধান হয় নাই। এমনকি গত বৎসরের ভাড়াও পরিশোধ করে নাই। আমি দেশে আসার পরে ২ দুই বার বিদ্যুৎ বিলও পরিশোধ করি। ওই চুক্তিতে সরকারি আয়কর-ভ্যাট লাইসেন্স নবায়ন এবং ব্রিকফিল্ড সংস্কার করে নাই।চুক্তির শর্ত সমূহের সরকারি ভ্যাট- আয়কর পরিশোধ, পরিবেশ ছাড়পত্র, ডিসির ইট পুড়ানো ও ফায়ার সার্ভিস লাইসেন্স নবায়ন করে নাই এবং চুলার ডিম সম্পূর্ণ রূপে ব্যবহার অনুপযোগী করে ফেলেছে, ভাড়াটিয়া চুক্তি হিসেবে ডি-ফল্ডার হইয়াছে এজন্য চুক্তির মেয়াদ উত্তির্ণ হওয়ার আগেই ব্রিকস ফিল্ড ভাড়ার চুক্তিনামাটি বাতিল বলিয়া গন্য হইয়াছে। উক্ত ভাড়াটিয়াকে আদালতের মাধ্যমে চুক্তি বাতিল সম্পর্কে জানানো হইয়াছে এবং আমার পাওনা টাকা পরিশোধের জন্য ১০দিন সময় দেওয়া হইয়াছিল। কিন্তু ভাড়াটিয়া অদ্যাবধি আমার পাওনা পরিশোধ করে নাই। এই মর্মে আমি আদালতের স্বরনাপন্ন হই এবং একটি মামলা দায়ের করি। এবং আমি আমার ব্রিকফিল্ড আমার দখলে নিতে যাচ্ছি।এবিষয়ে শফিউল হোসেনের মোবাইল ফোনে কল করলে তিনি বলেন,ব্রিক ফিল্ড জোর পূর্বক দখলে নেওয়া চেষ্টার ঘটনায় কয়েকবার স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা বিচার সালিশ করে করে। কিন্তু মজিবুর রহমান স্থানীয় মান্যগন্য ব্যক্তিদের বিচার অমান্য করায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের থানায় লিখিত অভিযোগ করেছি।এবং আদালতে একটি মামলা করেছি।কিন্তু আমার চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই মজিবুর রহমান জোর পূর্বক ব্রিক ফিল্ডটি দখলে নেওয়ার চেষ্টা করছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24