1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
দিঘলিয়ায় হাজিগ্রাম বেলেঘাট যুব উন্নয়ন সংস্থা এর পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন - সোনার বাংলা ২৪
১লা সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৩:২৪|
সর্বশেষ সংবাদ :
মোহনপুরে পূর্ব শত্রুতার ধরে ৬৩ আমগাছ কেটে ফেলার অভিযোগ বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বাঁশখালী দক্ষিণ শাখার কর্মী সম্মেলন সম্পন্ন ছাত্র আন্দোলনের মাধ্যমে দেশ নতুনভাবে স্বাধীন হয়েছে-রাজশাহীতে জামায়াত বিদ্যুৎ কোম্পানিগুলোকে পুনর্গঠন করতে চাই -বিদ্যুৎ উপদেষ্টা দিঘলিয়ায় বন্যার্তদের সাহাযার্থে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাজশাহী উন্নয়ন কতৃপক্ষ (আরডিএ) নাগরিক সেবায় ব্যাপক পরিবর্তন ঘোড়াঘাট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বন্যার্তদের সহযোগিতায় দিঘলিয়ার গ্রীন লাইফের গুরুত্বপূর্ণ উদ্যোগ গ্রহণ রাজশাহী উন্নয়ন কতৃপক্ষ (আরডিএ) নাগরিক সেবায় ব্যাপক পরিবর্তন রাজশাহীতে ডেসটিনি বিনিয়োগকারী ক্রেতা পরিবেশক ঐক্য ফোরাম এর আলোচনা সভা অনুষ্ঠিত 

দিঘলিয়ায় হাজিগ্রাম বেলেঘাট যুব উন্নয়ন সংস্থা এর পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

ওয়াহিদ মুরাদ, খুলনা ব্যুরো চীফ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

‘স্বেচ্ছায় করি রক্তদান, হাসবে রোগী বাজবে প্রাণ” এই স্লোগানকে সামনে রেখে খুলনার দিঘলিয়া উপজেলার হাজিগ্রাম বেলেঘাট যুব উন্নয়ন সংস্থা এর পক্ষ থেকে এবং ব্রহ্মগাতী ব্লাড লাইনের সৌজন্যে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ জুলাই ) দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের হাজীগ্রাম বেলেঘাটে সকাল ৯টা থেকে বেলা ৫ টা পর্যন্ত আয়োজিত ব্লাড গ্রুপিং কার্যক্রমে ৪শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত হয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করেন।

হাজীগ্রাম বেলেঘাট যুব উন্নয়ন সংস্থা সংগঠনটি বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীসহ সমাজের বিভিন্ন স্তরের তরুণ-তরুণী নিয়ে গড়ে উঠেছে। যাদের একমাত্র লক্ষ্য মানব সেবা। একঝাক তরুণ-তরুণী ও শিক্ষার্থীদের মানবসেবার এই মহান কার্যক্রমে এলাকাবাসী খুবই আপ্লুত, শিক্ষাজীবনে এমন অসাধারণ চিন্তাভাবনা দেখে তারা গর্বিত। এমন ভালো কিছুর আয়োজন চলতে থাকলে আগামী প্রজন্ম হবে উন্নত দেশের গর্বিত মানুষ। ফ্রি ব্লাড ক্যাম্পেইন এর মাধ্যমে আজ প্রথম এই সংস্থাটির আত্মপ্রকাশ এবং কার্যক্রম শুরু হল।

সংস্থাটির সহযোগিতায় এগিয়ে আসা ব্রহ্মগাতী ব্লাড লাইন সংগঠনের প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ আল মামুন বলেন, ব্রহ্মগাতী ব্লাড লাইন প্রতিষ্ঠালগ্ন থেকে ৩ হাজার ৫০০ রোগীকে বিনামূল্যে রক্ত দান এবং ৩ হাজার জনকে ফ্রি ব্লাড গ্রুপিং করেছেন।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। আজ তারা এই এলাকার তরুণদের সামনে এক বড় উদাহরণ সৃষ্টি করে গেল। এমন স্বেচ্ছাসেবী সংগঠন আরো সৃষ্টি হলে এলাকার মানুষ আরো বেশী উপকৃত হবে। তাদেরকে অনুসরণ করে ভবিষ্যতেও তরুণরা এমন মহৎ উদ্যোগ আরও বেশি বেশি গ্রহন করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটি উদ্বোধন করেন দিঘলিয়া উপজেলার সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) দেবাংশু বিশ্বাস।
বিশেষ অতিথি এবং অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সেনহাটি ইউনিয়নের মেম্বার সরদার আকবর আলী।

সংগঠনের সভাপতি মোঃ রাজু শেখের সঞ্চলনায় আরোও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, মিজানুর রহমান, হামিম, আশিক, নাঈম, ফুরকান, আকাশ, টিপু, সাজিদ, রাকিব, মিজান, তামিমসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24