1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
দিঘলিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন  - সোনার বাংলা ২৪
২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৪:১৪|
সর্বশেষ সংবাদ :
খুলনায় জার্নালিস্ট প্রটেক্ট কমিটির তথ্য অধিকার দিবস পালিত স্বেচ্ছাসেবকদল সভাপতিকে হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ রাজশাহীতে সৎ ভাইয়ের বউকে ধর্ষণ-র‌্যাবের জালে আসামি আরিফ আটক সেই হারানো তুমি নওগাঁয় আম গাছ কেটে ফেলার প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন ট্রলার ডুবে নিহত হানিফের পরিবারের পাশে মোজাম্বিক আস্করিয়া মানবিক ফাউন্ডেশন বাঁশখালীতে শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে ইউনিয়ন দায়িত্বশীলদের নিয়ে প্রস্তুতিমূলক সভা রাজশাহী প্রেসক্লাবের সদস্য ফরম সংগ্রহ-জমা দানের তারিখ ১৫ অক্টোবর পর্যন্ত বর্ধিত রাউজানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর হজরত মুহাম্মাদ (স:) কটুক্তির প্রতিবাদে এনায়েতপুরে বিক্ষোভ মিছিল

দিঘলিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহন 

ওয়াহিদ মুরাদ, খুলনা ব্যুরো চীফ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত অর্ধশতাধিক উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিয়েছেন খুলনায়।

তার মধ্যে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দিঘলিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিয়েছেন।

খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ১২ জুন বুধবার বিকালে খুলনার স্থানীয় সরকার বিভাগের পরিচালক মোঃ তবিবুর রহমানের সভাপতিত্বে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শপথবাক্য পাঠ করান খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ। তিনি প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে এখন থেকে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের সঙ্গে শপথ গ্রহণ করেন দিঘলিয়া উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার (হীরা)।
উল্লেখ্য গত ২১ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দিঘলিয়া উপজেলা পরিষদের নির্বাচনে ভোটারদের ভোটে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

শপথ অনুষ্ঠানে খুলনা বিভাগের খুলনা জেলার তেরখাদা, দিঘলিয়া, ফুলতলা; যশোর জেলার শার্শা , ঝিকরগাছা , চৌগাছা; সাতক্ষিরা জেলার তালা , আশাশুনি, দেবহাটা; মেহেরপুর জেলার গাংণী; মাগুরা জেলার মোহাম্মাদপুর, শালিখা এবং নড়াইল সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নেন ।

দিঘলিয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের সাথে শপথ অনুষ্ঠানে যান বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24