1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
দিঘলিয়া উপজেলা মৎস্য অফিসের আয়োজনে পোনা মাছ অবমুক্ত - সোনার বাংলা ২৪
১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ২:৪৬|

দিঘলিয়া উপজেলা মৎস্য অফিসের আয়োজনে পোনা মাছ অবমুক্ত

ওয়াহিদ মুরাদ, খুলনা ব্যুরো চীফ--
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪

” ভরবো মাছে মোদের দেশ, স্মার্ট হবে বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনার দিঘলিয়ায় বিভিন্ন জলাশয়ে দিঘলিয়া উপজেলা মৎস অফিসের ২০২৪/২৫ অর্থবছরের রাজস্ব বাজেটের আওতায় মাছের পোনা অবমুক্তকরণ ও বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ২৯ আগষ্ট সকাল ১১ টায় মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাতের আওতায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা চত্বরের পুকুরসহ বিভিন্ন প্রাতিষ্ঠানিক এবং উন্মুক্ত জলাশয়ে দেশীয় জাতের রুই, কাতল মৃগেল প্রভৃতি প্রজাতির ৩৭০ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়।

উপজেলা পরিষদ পুকুরে পোনা অবমুক্ত করে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ ।
দিঘলিয়া উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সরকারি কমিশনার দেবাংশু বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও প প অফিসার ডাঃ মোঃ মাহবুবুল আলম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ফজলুল করিম, উপজেলা কৃষি অফিসার কিশোর আহমেদ, উপজেলা প্রকৌশলী আবু তারেক সাইফুল কামাল, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তার,খামার ব্যবস্থাপক, মোঃ মেহেদী হাসান, মেরিন ফিসারিজ অফিসার বিদ্যুৎ বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাহফুজুর রহমান, সমাজসেবা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, তথ্য সেবা কর্মকর্তা মোসাঃ সাইদা খাতুন সহ আরো অনেকে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ বলেন, শুধু বছর বছর মাছের পোনা বিতরণ করলে হবে না, মাছ চাষ বৃদ্ধিতে উপজেলার সকল মৎস্য জীবি ও চাষীদের আরো গতিশীল হতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার আরো বলেন, যারা সরকারি বিনামুল্যের এই মাছ পাবেন তারা যেন সঠিকভাবে মাছ চাষ করে লাভবান হতে পারেন তার জন্য প্রয়োজনীয় পরামর্শ উপজেলা মৎস্য কর্মকর্তারা দিবেন এবং যারা মাছ চাষ করে লাভবান হবেন এবং মাছের বংশ বৃদ্ধিতে কাজ করবেন প্রয়োজনে তাদের উপজেলা পরিষদের পক্ষ হতে সহযোগিতা করা হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24