1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ৯৭ ব্যাচের প্রথম ঈদ পুনর্মিলনী - সোনার বাংলা ২৪
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| সকাল ৭:৩৮|

দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ৯৭ ব্যাচের প্রথম ঈদ পুনর্মিলনী

ওয়াহিদ মুরাদ, খুলনা ব্যুরো চীফ
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

“এসো বন্ধু ফিরে যাই শৈশবে, মেতে উঠি আনন্দ উৎসবে” এই প্রতিপাদ্যকে ধারণ করে ১২ এপ্রিল শুক্রবার খুলনার দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ৯৭ ব্যাচের প্রথম পুনর্মিলনী স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপী নানা আয়োজনে মুখরিত ছিল এ অনুষ্ঠান।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা ৯৭ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ, তাদের পরিবার- পরিজন এই অনুষ্ঠানে অংশ নেন। পুনর্মিলনী অনুষ্ঠানকে কেন্দ্র করে বিদ্যালয়ের ভবন এবং অভ্যন্তরীণ ও বহিরাঙ্গন জমকালো আলোক সজ্জায় সুসজ্জিত করা হয়।

পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক মোঃ শাহিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯৯৭ সালে জাতীয় পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষক, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি খান নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের সম্প্রতি বিদায়ী প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম ও বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ রেজাউল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত এবং বর্তমান শিক্ষকবৃন্দও উপস্থিত ছিলেন।

দিনভর উদযাপিত বর্ণাঢ্য এ পুনর্মিলনী অনুষ্ঠানে আনন্দ, উল্লাস আর উচ্ছ্বাসে মেতেছিল ৯৭ ব্যাচের শিক্ষার্থীরা । দীর্ঘ ২৭ বছর পর সহপাঠীদের কাছে পেয়ে তারা একদিকে যেমন আনন্দ আর উল্লাসে মেতে ছিল তেমনি পাশাপাশি আবেগে আপ্লুত হয়ে অনেকে চোখের জলও ঝরিয়েছেন। আড্ডা, গল্প, গান-বাজনা একসাথে দুপুরের মধ্যাহ্নভোজ, স্কুল জীবনের স্মৃতি বিনিময় করে দিনটাকে স্মরণীয় করে রাখে তারা। স্কুল জীবনের হারিয়ে যাওয়া গভীর বন্ধুত্বের এক একটা স্মরণীয় ঘটনাকে আরেকবার ঝালিয়ে নেওয়ার সুযোগ মেলে এই আয়োজনে।

সকাল দশটায় জাতীয় পতাকা এবং বিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর ছিল রেলি, আলোচনা সভা, পরিচিতি পর্ব ও বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলাধুলা। সন্ধ্যার পর শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়, ছিল আকর্ষণীয় রেফেল ড্র, পুরস্কার বিতরণ এবং সবশেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24