1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে মানবতার কল্যাণে আমরা সংগঠনের ২য় বর্ষপূর্তি উদযাপন - সোনার বাংলা ২৪
১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| দুপুর ১:৩৪|
সর্বশেষ সংবাদ :
আন্তর্জাতিক সংস্থা কর্তৃক সাংবাদিকদের প্রশিক্ষণে সফলতায় দি ডেইলি ট্রাইব্যুনাল পত্রিকার প্রতিনিধির সনদ প্রাপ্তি মোহনপুরে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দিঘলিয়ায় শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে প্রথম দিনের এইচএসসি ও সমমানের পরীক্ষা নাচোলে বেসরকারি সংস্থা মৌসুমীর দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত দৈনিক আমাদের জন্মভুমি পত্রিকার আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঢাকা গভ. মুসলিম হাই স্কুলের ১৫০ বর্ষপূর্তি উৎসবের সূচনা পেরুর বিপক্ষে মার্তিনেজের জোড়া গোলে আর্জেন্টিনার দাপুটে জয় চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এস,এন,এস ক্যাফের ১ম বর্ষপূর্তি উৎসব উদযাপিত বিজয় অর্জন প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮

নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে মানবতার কল্যাণে আমরা সংগঠনের ২য় বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুন, ২০২৪

বাঁশখালীভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার কল্যাণে আমরা সংগঠনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন হয়। এ সময় এসএসসি, দাখিল ও সমমনা পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে সরকারি আলাওল কলেজ’র হলরুমে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এইচ.এম আনিসুর রহমান। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. খোরশেদুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র কামরুল ইসলাম হোসাইনী, সরকারি আলাওল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আজিজুর রহমান, চট্টগ্রাম মেডিকেল কলেজের মেডিকেল অফিসার ডা. আসিফুল হক, সংগঠনের উপদেষ্ঠা মো. নাছির উদ্দিন, সাংবাদিক ও সমাজকর্মী শিব্বির আহমদ রানা, এডভোকেট আরিফুল হক তায়েফ।

সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ দিদারুল ইসলাম এর সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন, রিফাত ইবনে জমির, আব্দুর রহমান সোহেল, জসিম উদ্দিন, মোরশেদুল হক কাদেরী, মাসুম ইবনে জমির, মো. ইমরান হোসাইন।

 

 

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24