1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বন্যার্তদের সহযোগিতায় দিঘলিয়ার গ্রীন লাইফের গুরুত্বপূর্ণ উদ্যোগ গ্রহণ - সোনার বাংলা ২৪
১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ২:৩৩|

বন্যার্তদের সহযোগিতায় দিঘলিয়ার গ্রীন লাইফের গুরুত্বপূর্ণ উদ্যোগ গ্রহণ

ওয়াহিদ মুরাদ, খুলনা ব্যুরো চীফ
  • প্রকাশের সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪

খুলনার দিঘলিয়া উপজেলার সামাজিক সংগঠন গ্রীন লাইফ বন্যার ক্ষতি মোকাবিলা করতে এবং বন্যার্ত মানুষের সহযোগিতায় একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ গ্রহণ করেছে। এ ব্যাপারে গ্রীন লাইফের পক্ষ থেকে বন্যার্তদের সাহায্যের জন্য অর্থ সংগ্রহ কল্পে স্থানীয় সেনহাটি কেসিআই ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন গ্রীন লাইফ এর প্রতিষ্ঠাতা পরিচালক শেখ রওশন আজাদ, দিঘলিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ওয়াহিদ মুরাদ, সৈয়দ জাহিদুজ্জামান, সাজ্জাদ মোল্লা, অস্থায়ী সালাউদ্দিন বাবু, মোহাম্মাদ হোসেন, মোহাম্মদ আলী টুটুল, মাইনুল হক সাবু, মনোয়ার হোসেন ফোন্টু, আনোয়ার হোসেন, এস এম মেহেদী হাসান, মল্লিক শরিফুল ইসলাম মুক্ত, সাবেক ইউপি সদস্য পলি আক্তার প্রমুখ।

এই উদ্যোগের অংশ হিসেবে, সংগঠনটি এলাকার সামর্থ্যবান ব্যক্তিদের নিকট থেকে এবং স্বেচ্ছায় দানে আগ্রহী ব্যক্তিদের নিকট থেকে বানভাসি মানুষদের সহযোগিতার জন্য অর্থ সংগ্রহ করছে, যা দিয়ে বন্যার্তদের জন্য প্রয়োজনীয় ত্রাণ ও সহায়তা প্রদান করবে বলে গ্রীন লাইফ এর পক্ষ থেকে জানানো হয়।

গ্রীন লাইফ সংগঠনটি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান যেমন হাট বাজার, ব্যবসা প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, শিল্প প্রতিষ্ঠান, অফিস আদালত, এবং সমাজের বিত্তবানদের কাছে গিয়ে সাহায্যের আবেদন করছে। এই ধরনের কার্যক্রমের মাধ্যমে, তারা সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করে তাদের মানবিক দায়িত্ব পালন করছেন। এলাকাবাসীও তাদের এই কাজকে স্বাগত জানিয়ে সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। সারা দেশের মানুষের কাছে তাদের একটাই আবেদন, যার যার অবস্থান থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে যেন সবাই আমরা দাড়াই।

বন্যার্তদের সহযোগিতার জন্য এলাকাবাসীর ব্যাপক সাড়া পাওয়া গিয়েছে। বিশেষ করে উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ বন্যার্তদের জন্য একটি সম্মানজনক অর্থ প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। দিঘলিয়ার সর্বস্তরের মানুষ বানভাসিদের জন্য সহায়তা দিয়ে এভাবে এগিয়ে আসায় গ্রীন লাইফ এর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন গ্রীন লাইফের প্রতিষ্ঠাতা পরিচালক শেখ রওশন আজাদ। তিনি বলেন আর্থিক সহায়তা গ্রহণের কার্যক্রম চলমান থাকায় আপনিও সাধ্য অনুযায়ী সহযোগিতা করতে পারেন ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24