1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বাঁশখালী শেখেরখীল ইউনিয়ন জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত - সোনার বাংলা ২৪
১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ২:৫৮|

বাঁশখালী শেখেরখীল ইউনিয়ন জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১০ আগস্ট, ২০২৪

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়ন জামায়াতের উদ্যোগে বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এক বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠান ও বৈষম্যবিরুধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া শিক্ষার্থীদের আত্মার মাগফেরাতে দোয়া ও মুনাজাত সম্পন্ন হয়।

শনিবার (১০ আগস্ট) সকাল ৯ টায় শেখেরখীল ইউনিয়নের স্থানীয় কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা মোর্শেদুল ইসলাম ফারুকীর সভাপতিত্বে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াত ইসলামী চট্টগ্রাম দক্ষিণ জেলার সেক্রেটারী, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা বদরুল হক।

প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি স্বৈরচারী হাসিনার সরকার পতনে বৈষম্যবিরুধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদ, শহীদ মীর মুগ্ধ, শহীদ শান্ত সহ সকল শহিদের এবং সকল আহত মজলুমদের ত্যাগের কথা স্বরণ করে তাঁদের জন্য আল্লাহর কাছে উত্তম জাজা কামনা করেন। পাশাপাশি ময়দানে যারা কাজ করছেন তাদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, ‘কোরআন হাদিসের জ্ঞান অর্জনের পাশাপাশি মানুষের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত রাখতে হবে। উদ্বুত পরিস্থিতিতে দেশের শান্তি শৃঙ্খলা ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য জামায়াত শিবিরের জনশক্তিকে অতন্দ্র প্রহরী হিসাবে দায়িত্ব পালন করতে হবে। জামায়াতে ইসলামীর দাওয়াত মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়ে কুরআনের রাজ প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামী সমাজ বিনির্মানের জন্য উদাত্ত আহ্বান জানান তিনি।

শেখেরখীল জামায়াতের নায়েবে আমীর মো. ইমরান বাচ্চু এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারী ও বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা জহিরুল ইসলাম, বাঁশখালী উপজেলা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার শহিদুল মোস্তফা, উপজেলা নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল, উপজেলা সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা আরিফ উল্লাহ্, কর্মপরিষদ সদস্য মাওলানা জাকের আহমদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মোজাহিদ ফারুকী, মাওলানা মোহাম্মদ হোসাইন, এরশাদ উল্লাহ্, মো. কবির হোসাইন ফারুকী, আক্তার উজ-জামান সহ বিভিন্ন ওয়ার্ডের প্রতিনিধি ও কর্মী সমর্থকবৃন্দ।

 

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24