1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বাগমারার প্রধান শিক্ষকের পদত্যাগ ও বিচার দাবিতে মানববন্ধন - সোনার বাংলা ২৪
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৭:০০|
সর্বশেষ সংবাদ :
খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার

বাগমারার প্রধান শিক্ষকের পদত্যাগ ও বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

রাজশাহীর বাগমারা উপজেলার বাইগাছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি,পেশী শক্তির প্রভাব ও লক্ষ লক্ষ টাকার নিয়োগ বানিজ্যের প্রতিবাদে প্রধান শিক্ষকের পদত্যাগ ও বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে বিদ্যালয়ের প্রধান ফটকে শিক্ষার্থীরা ও অভিভাবকবৃন্দ এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

জানা গেছে, উপজেলার বাঁইগাছা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুকবুল হোসেন এর দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার ও অত্যাচারের প্রতিবাদে তার পদত্যাগ ও বিচার দাবিতে বিদ্যালয়ের প্রধান ফটকে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারীর ও অভিভাবক সমাজ একাত্মা ঘোষণা করেন। পরে বিদ্যালয় চত্বরে শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। বর্তমানে ওই বিদ্যালয়ে পাঠদান কর্মসূচি বন্ধ রয়েছে। এ সময় অন্যান্য শিক্ষকগণ উপস্থিত থাকলেও প্রধান শিক্ষক মুকবুল হোসেন অনুপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্র/ছাত্রী অভিভাবক সহকারী অধ্যাপক আঃ মতিন,সাহাবুল হক,নাজমুল ইসলাম,হাবিবুর রহমান,শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু সামা মিষ্টার,রয়েল রানা,আজমল হোসেন,টিপু সুলতান,জাহাঙ্গীর আলম,রহিদুল ইসলাম,নাইমুর রহমান।ছাত্র/ছাত্রী হাসিবুল ইসলাম,কেবা ফারিহা হিসু,নাজনীন আক্তার, শিমুল প্রমূখ।

এ ব্যাপারে প্রধান শিক্ষক মুকবুল হোসেন বলেন, আমি কোন দুর্নীতি করিনি।আমি ছুটিতে রয়েছি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুক্তাদির আহম্মদ বলেন, বিষয়টি আমার জানা নেই।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24