1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বেলকুচিতে গণমাধ্যম কর্মীদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় - সোনার বাংলা ২৪
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৯:১৯|
সর্বশেষ সংবাদ :
প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮ বাবুল হত্যাকাণ্ড: পক্ষ বিপক্ষে নানা অভিযোগ রাজশাহী জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে সিরাজগঞ্জের সৌর বিদ্যুৎ পার্ক নাচোলে আম বাগান পরিদর্শন করলেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু যুবলীগের সাবেক সভাপতি’র নেতৃত্বে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকীতে খাবার বিতরণ ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ

বেলকুচিতে গণমাধ্যম কর্মীদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

জহুরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা ও স্থানীয় প্রিন্ট  ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে নর্ব নির্বাচিত  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সরকারের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

বেলকুচি প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রুবেলের সঞ্চলনায় ও বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সরকার, ভাইস চেয়ারম্যান ফারুক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, প্রবীণ সাংবাদিক কুদ্দুস, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি  জাকিরুল ইসলাম সান্টু, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ফেরদৌস হাসান রবিন, ইসরাইল বাবুসহ জেলা ও স্থানীয় গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

নব নিবার্চিত চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সরকার বলেন, আমি যেটা অনুধাবন করতে পেরেছি যে একজন ধনাঢ্য ব্যাক্তি একজন জনপ্রতিনিধি একটি সমাজকে যে ভাবে পরিবর্তন করতে পারে তার চেয়েও বেশি পরিবর্তনের গুরুত্বপূর্ন্য ভুমিকা রাখতে পারে গণমাধ্যম কর্মীরা। আগামী পাঁচ বছরের জন্য বেলকুচির জনগন আমাকে ভোট দিয়েছে। আমি দুই টা জিনিসকে সবচেয়ে বেশি গুরুত্ব দেবো এক শিক্ষা ব্যবস্থা ও স্ট্রং ইকোমিক যা এখানে নেই। তিনি আরও বলেন, এখানে কতিপয় কিছু ধনাঢ্য ব্যক্তি আছে তা ছাড়া সবাই দিন মজুর। ওই সকল মানুষের জীবন যাত্রার মান পরির্বতন করতে হবে। আমি চাই আপনারা আমাকে স্বতস্পূর্ত ভাবে আপনাদের মেধা ও কলমের লেখোনির মাধ্যমে থিং পেজেটিভ বেলকুচি এই স্লোগানকে নিয়ে নির্বাচনি মাঠে নেমে ছিলাম আপনারা এই স্লোগানের সাথে একতরতা প্রকাশ করবেন। এই আশা ব্যক্ত করি আপনাদের প্রতি। আপনারা যদি চিন্তা করেন এই সমাজ ব্যবস্থা সত্যি পরির্বতন হওয়া সম্ভব। আমি আপনাদের সহযোগিতা কামনা করছি। উপজেলার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24