1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বেলকুচিতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সন্মেলন  - সোনার বাংলা ২৪
৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| বিকাল ৩:৫৬|
সর্বশেষ সংবাদ :
সিরাজগঞ্জ জেলাপুলিশের মাসিককিট প্যারেড অনুষ্ঠিত দিঘলিয়ায় বৃক্ষরোপণ এবং পরিবেশ ও জীববৈচিত্র সুরক্ষায় জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত অবৈধ মাদকদ্রব্য পাওয়ায় কারারক্ষীকে বদলী পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন বিদ্যুৎ সচিব  খুলনার দিঘলিয়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে বাল্যবিবাহ রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত সিরাজগঞ্জে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিএনপির সমাবেশ  ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ বাহিনী নেবে না : আইজিপি সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত থানায় মামলা , ট্রাক চালক আটক

বেলকুচিতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সন্মেলন 

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪

মো: মাসুদ রানা. সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুলদিয়া গ্রামে ছোট ভাইয়ের মিথ্যা মামলা ও কথিত সাংবাদিক সোহরাওয়ার্দী হোসেনের চাঁদা দাবির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী আলীমের পরিবার।

আজ সোমবার(১ই জুলাই) সকালে উপজেলার ধুলদিয়া গ্রামে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ভুক্তভোগী আব্দুল আলীম  লিখিত বক্তব্যে বলেন, ২০১৮ সালে আমার স্ত্রী ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বারের প্রার্থী হওয়ার পর আমার ছোট ভাই বুদ্দু সরকার তার স্ত্রীকে প্রার্থী করেন। তার স্ত্রীকে নির্বাচন থেকে বসিয়ে দেওয়ার জন্য আমার কাছ থেকে চাঁদা দাবি করেন। পরে আমি চাঁদা দেয়নি এর কারনে আমার স্ত্রী যখন ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়। তার কিছু দিন পরে সুকৌশলে আমার ঘরে অস্ত্র দিয়ে আমার স্ত্রীকে গ্রেপ্তার করায়। পরে আমার স্ত্রীকে ছাঁড়ানোর জন্য ৫ লাখ টাকা দাবি করলে আমি পরে আড়াই লাখ টাকা দেয়। কিন্তু আমার স্ত্রী ছাড়া পায়নি।

তিনি আরও বলেন, গত উপজেলা পরিষদে আমি ভাইস চেয়ারম্যানের প্রার্থী হই। আমার ভাই বুদ্দু সরকার নির্বাচন করে দেবে বলে আমার কাছ থেকে একটা বাইক আর প্রতিদিনের জন্য খরচ হিসাবে ৫০ হাজার টাকা দাবি করে। কিন্তু দিনে অস্বাকৃতি জানায়। আমি নির্বাচনে হেরে যাওয়ার পর বুদ্দু সরকার আমার বিরুদ্ধে  মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার জন্য থানায়  অভিযোগ করেন। পরে স্থানীয় এক কথিত সাংবাদিক থানার অভিযোগের ভিত্তিতে আমার কাছে নিউজ করার ভয় দেখিয়ে টাকা দাবি করে। টাকা দিতে ওনিহা প্রকাশ করলে । তার কিছু দিন পর আমার ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে একটা পত্রিকা ও ২৫ হাজার টাকা দাবি করে চিরকুট লিখে রেখে যান। যা সিসি ক্যামেরা ফুটেজে ধরা পরেছে। এবং ওই কথিত সাংবাদিক আমার বিরুদ্ধে আমাকে হয়রানি করার জন্য থানায় মিথ্যা জিডি করেন। আমাকে সহ আমার পরিবারকে মেরে ফেলার হুমকি প্রদান করে আছে প্রতিনিয়ত। তাদের অত্যাচারে  নিরুপায় হয়ে পড়েছি। বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালিয়ে যায় । এতে আমরা শারীরিক, মানসিক, আর্থিকভাবে চরম ক্ষতিগ্রস্থ হই। এই সংবাদ সন্মেলনের মাধ্যমে মিথ্যা মামলা ও প্রাণ নাশের হুমকি থেকে রক্ষায় আমরা প্রশাসনের সৃদৃষ্টি কামনা করছি। সংবাদ সন্মেলনে আরও উপস্থিত ছিলেন আব্দুল আলীমের স্ত্রী রেবা খাতুন,  পিতা পাশু সরকার, ছেলে রকিবুল ইসলাম রকি, বড় ভাই সোহরাওয়ার্দী সরকার।

এ বিষয়ে বুদ্দু সরকারের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

তবে সোহরাওয়ার্দী হোসেন জানান, আমি তার বিরুদ্ধে নিউজের পত্রিকা দিতে গিয়ে ছিলাম। অন্য কোন চিরকুট বা টাকা দাবি করি নাই।

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24