1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ বাহিনী নেবে না : আইজিপি - সোনার বাংলা ২৪
৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| ভোর ৫:৩৮|
সর্বশেষ সংবাদ :
সিরাজগঞ্জ জেলাপুলিশের মাসিককিট প্যারেড অনুষ্ঠিত দিঘলিয়ায় বৃক্ষরোপণ এবং পরিবেশ ও জীববৈচিত্র সুরক্ষায় জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত অবৈধ মাদকদ্রব্য পাওয়ায় কারারক্ষীকে বদলী পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন বিদ্যুৎ সচিব  খুলনার দিঘলিয়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে বাল্যবিবাহ রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত সিরাজগঞ্জে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিএনপির সমাবেশ  ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ বাহিনী নেবে না : আইজিপি সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত থানায় মামলা , ট্রাক চালক আটক

ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ বাহিনী নেবে না : আইজিপি

পাভেল ইসলাম মিমুল স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

কোনো ব্যক্তির অপকর্মের দায় গোটা বাহিনী নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি এ কথা জানান।

বিপুল অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তদন্ত চলছে সাবেক আইজিপি বেনজীর আহমেদসহ কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে।

এ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে পুলিশপ্রধান বলেন,আমি স্পষ্ট করে বলতে চাই,বাংলাদেশ পুলিশ কখনো কোনো ব্যক্তির দায় বাহিনী হিসেবে নেবে না। যেভাবে তদন্ত প্রক্রিয়া চলছে সেভাবেই এটি নিষ্পত্তি করা হবে।

শুদ্ধি অভিযান প্রসঙ্গে আইজিপি বলেন,কোনো প্রতিষ্ঠান, সংস্থা বা বাহিনী প্রতিনিয়ত স্থবির থাকতে পারে না। প্রতিনিয়ত অপরাধের বহুমাত্রিকতার কারণে অপরাধীদের অপরাধের ধরন পরিবর্তনের সঙ্গে সঙ্গে আমরা পুলিশ বাহিনীকেও আধুনিকায়ন করছি। নিত্যনতুন ও অত্যাধুনিক সরঞ্জামাদি বাহিনীতে যুক্ত করা হচ্ছে। পুলিশ বাহিনী গৌরবের সঙ্গে পেশাদারত্ব বজায় রেখে দেশের স্বার্থে কাজ করে যাচ্ছে। যে কোনো অপরাধে যখনই আমাদের কাছে খবর আসে সঙ্গে সঙ্গে আমরা ব্যবস্থা নিয়ে থাকি। যে তথ্যই পাই,কোনো বিষয়কে আমরা খাটো করে দেখি না।

এ সময় পার্বত্য চট্টগ্রামের সশস্ত্র গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট প্রসঙ্গে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন,পার্বত্য চট্টগ্রামে আর্মিসহ সবাই মিলে অপারেশনে নিয়োজিত আছি। আমার জানা মতে,সেখানে এখন কোনো ভীতিকর পরিস্থিতি নেই। শান্ত আছে,পরিস্থিতি সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণে আছে।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের প্রধান। এরপর বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আনিসুর রহমান,রাজশাহী পুলিশ একাডেমির অধ্যক্ষ মাসুদুর রহমান ভুঁইয়া,রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার বিপ্লব বিজয় তালুকদার,রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজশাহীর স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী পুলিশ লাইন্স মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করার কথা রয়েছে তার।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24