1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
ভলগা অটো এবং ভলগা ইন্টারন্যাশনাল ব্যাটারি কোম্পানির আয়োজনে বাৎসরিক হিসাব নবায়ন উৎসব ২০২৪ উদযাপিত। - সোনার বাংলা ২৪
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বৃহস্পতিবার| সন্ধ্যা ৬:১১|
সর্বশেষ সংবাদ :
রাজনীতিতে জড়িয়ে ভুল করেছি:বিপদে পড়তে হতো না এখন রিমান্ডে রুবেল খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার

ভলগা অটো এবং ভলগা ইন্টারন্যাশনাল ব্যাটারি কোম্পানির আয়োজনে বাৎসরিক হিসাব নবায়ন উৎসব ২০২৪ উদযাপিত।

ওয়াহিদ মুরাদ, খুলনা ব্যুরো চীফ--
  • প্রকাশের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

খুলনার দিঘলিয়া উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ভলগা অটো ও ভলগা ইন্টারন্যাশনাল ব্যাটারি কোম্পানির চেয়ারম্যান শেখ রওশন আজাদের প্রতিষ্ঠান ভলগা অটো এবং ভলগা ইন্টারন্যাশনাল এর আয়োজনে এবং মতিয়ার রহমান ও ফারুক আহমেদের সহযোগিতায় বাৎসরিক হিসাব নবায়ন উৎসব ২০২৪ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে ৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১ টায় খুলনা জেলা শিল্পকলা একাডেমিতে শেখ রওশন আজাদের সভাপতিত্বে এবং ফিরোজ আহমেদের সঞ্চালনায় খুলনা বিভাগের সকল জেলার ব্যাটারি ব্যবসায়ী ডিলারদের সমন্বয়ে উক্ত বাৎসরিক হিসাব নবায়ন উৎসব ২০২৪ উদযাপিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চায়না ইলং ব্যাটারি কোম্পানির চেয়ারম্যান মিস্টার এলি চেন। বিশেষ অতিথি ছিলেন হুয়াকি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান মার্কেটিং ম্যানেজার মিস্টার জন এবং উইডা পাওয়ার টেকনোলজি লিমিটেড এর এমডি ফয়েজ আহমেদ।

সকাল ১০ টা থেকে খুলনা বিভাগের বিভিন্ন জেলা থেকে ব্যাটারি ব্যবসায়ী ডিলারগন খুলনা জেলা শিল্পকলা একাডেমির কনফারেন্স রুমে আসতে থাকে। ডিলার, শুভানুধ্যায়ী এবং শুভাকাঙ্ক্ষীদের আগমনে দেখতে দেখতে বেলা ১১ টার মধ্যে কনফারেন্স রুম কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। মুখরিত হয়ে ওঠে হল রুমটি।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। তার পূর্বে আসন গ্রহণ এবং পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।
ভলগা অটো এবং ভলগা ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান শেখ রওশন আজাদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয় আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন হুয়াকি ইন্ডাস্ট্রিস লিমিটেডের চেয়ারম্যান মিস্টার লি জুন জুন। প্রধান অতিথি চায়না ইলং ব্যাটারি কোম্পানির চেয়ারম্যান ‘এলি চেন’ তার বক্তব্যে ব্যাটারি প্রস্তুত প্রণালী থেকে শুরু করে ব্যাটারিতে ব্যবহৃত বিভিন্ন দ্রব্যাদি এবং ব্যাটারির নানাবিধ গুণাবলী সভার সম্মুখে তুলে ধরেন। এ সময় তিনি বলেন, আমার ইলং ব্যাটারি এক নম্বর কিনা সেটা আমি বলবো না। সেটা বলবেন যারা এটার সঙ্গে ব্যবসা করছেন এবং যারা এই ব্যাটারি ব্যবহার করছেন তারা। আমি এই ব্যাটারির বৈশিষ্ট্য, মান এবং গুণাবলী রক্ষার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি মাত্র। মাঠ পর্যায়ে আপনারা আছেন, ক্রেতাদের নিকট যদি আপনারা আমার এই ব্যাটারির মান এবং গুণ সম্পর্কে ভালো ধারণা দিতে পারেন এবং ক্রেতা বা ব্যবহারকারীরা যদি তাতে সন্তুষ্ট হয় তবেই হবে আমার এই ব্যাটারির সার্থকতা। আমি আশা করব আপনারা সততার সঙ্গে ব্যবসা করে নিজেরা প্রতিষ্ঠিত হবেন এবং আমাকে সহযোগিতা করবেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মতিয়ার রহমান, ফারুক হোসেন, আশিকুল আলম আশা, হুয়াকি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজার মাজাহারুল ইসলাম, উইডা পাওয়ার টেকনোলজি লিমিটেডের এমডি ফয়েজ আহমেদ এবং আরো অনেকে। আলোচনা সভার শেষ প্রান্তে অনুষ্ঠানের সভাপতি শেখ রওশন আজাদ তার অত্যন্ত মূল্যবান, জ্ঞানগর্ভ এবং দিকনির্দেশনামূলক বক্তব্য পেশ করেন।

আলোচনা সভা শেষে উপস্থিত সকল ডিলারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার পেয়ে ব্যাটারি ব্যবসায়ী ডিলাররা অত্যন্ত আনন্দিত এবং খুশি হয়ে আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
পরিশেষে ছিল আকর্ষণীয় র‍্যাফেল ড্র। রেফেল ড্র তে মোট ১০টি পুরস্কার প্রদান করা হয়। আকর্ষণীয় পুরস্কারের মধ্যে ছিল এলইডি টেলিভিশন, ডিনার সেট, মোবাইল সেট ইত্যাদি।
অত্যন্ত আকর্ষণীয় এবং প্রাণবন্ত সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ফিরোজ আহমেদ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24