1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মান্দায় অসুস্থ ও অসহায় মানুষের মাঝে অর্থ বিতরণ - সোনার বাংলা ২৪
২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৪:১৩|
সর্বশেষ সংবাদ :
খুলনায় জার্নালিস্ট প্রটেক্ট কমিটির তথ্য অধিকার দিবস পালিত স্বেচ্ছাসেবকদল সভাপতিকে হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ রাজশাহীতে সৎ ভাইয়ের বউকে ধর্ষণ-র‌্যাবের জালে আসামি আরিফ আটক সেই হারানো তুমি নওগাঁয় আম গাছ কেটে ফেলার প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন ট্রলার ডুবে নিহত হানিফের পরিবারের পাশে মোজাম্বিক আস্করিয়া মানবিক ফাউন্ডেশন বাঁশখালীতে শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে ইউনিয়ন দায়িত্বশীলদের নিয়ে প্রস্তুতিমূলক সভা রাজশাহী প্রেসক্লাবের সদস্য ফরম সংগ্রহ-জমা দানের তারিখ ১৫ অক্টোবর পর্যন্ত বর্ধিত রাউজানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর হজরত মুহাম্মাদ (স:) কটুক্তির প্রতিবাদে এনায়েতপুরে বিক্ষোভ মিছিল

মান্দায় অসুস্থ ও অসহায় মানুষের মাঝে অর্থ বিতরণ

আল আমিন স্বাধীন মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

নওগাঁর মান্দায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিসসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। একই অনুষ্ঠানে ক্ষুদ্র নৃগোষ্ঠীর কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থী ও একই সম্প্রদায়ের বয়স্ক ব্যক্তিদের নগদ অর্থসহ অসহায় মানুষের মাঝে ঐচ্ছিক তহবিলের টাকা বিতরণ করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম ব্রহানী সুলতান মামুদ গামা।

এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীণ কুমার দাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২১টি এতিমখানা ও মাদ্রাসায় ৫০০ কেজি করে জিআর চাল এবং কাবিখা প্রকল্পের ২৫জন সভাপতির মাঝে ১ লাখ টাকা করে চেক বিতরণ করা হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24