1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মোহনপুরে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি - সোনার বাংলা ২৪
৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ| ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| বিকাল ৪:২১|
সর্বশেষ সংবাদ :

মোহনপুরে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

সারাদেশের ন্যায় রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাসিং ও মিডওয়াইফারি কর্মকর্তারা এক দফা দাবিতে কর্মবিরতি পালন করেছেন। মঙ্গলবার (১ লা অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাসিং ও মিডওয়াইফারি কর্মকর্তাগণদের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স এনামুল হক, সিনিয়র স্টাফ নার্স মার্শাল হোসেন, সুরাতন নেসা, হাজেরা খাতুন, খোদেজা আখতার, শাহিরুন নেসা, জাহানারা খাতুন, নার্গিস খাতুন, রুবিনা খাতুন, সুইটি খাতুন, রিতা খাতুন, ফারহানা ইয়াসমিন, বেলী খাতুন, রহিমা খাতুন, ফারজানা খাতুন, খাইরুর নেছা, রুনা লাইলা, কাকলি, দোলন নেছা, জ্যোতি খাতুন, রুমিয়া খাতুন, রিতা, সাওমি আক্তার, পাপিয়া সুলতানাসহ নাসিং এর সদস্যরা।

তারা জানান, নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, অতিরিক্ত মহাপরিচালক, পরিচালক এবং বাংলাদেশ নাসিং ও মিডওয়াইফারি কাউন্সিলের প্রেসিডেন্ট ও রেজিষ্টার পদ থেকে সকল ক্যাডার কর্মকর্তাদের অপসারণপূর্বক উক্ত পদগুলোতে নার্সিং কর্মকর্তাদের পদায়নের ১ দফা দাবিতে এ কর্মবিরতি পালন করা হচ্ছে। এ দাবিতে আমরা আন্দোলন করে আসছি, এর ধারাবাহিকতায় ৩০ সেপ্টেম্বর আমরা প্রতিকি কর্মবিরতি পালন করেছি। আজ মঙ্গলবার ৩ ঘন্টা কর্মবিরতি পালন করেছি ও আগামী বুধবার আমরা সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ৫ ঘন্টা কর্মবিরতি পালন করবো । এরপরও যদি আমাদের দাবি মানা না হয়, আমরা কেন্দ্রীয়ভাবে বৃহৎ আন্দোলনে যেতে বাধ্য হবো। আমরা আশাকরি, স্বাস্থ্য উপদেষ্টা আমাদের নায্য দাবি মেনে নিয়ে আমাদের সহায়তা করবেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24