1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ - সোনার বাংলা ২৪
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৯:১০|
সর্বশেষ সংবাদ :
প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮ বাবুল হত্যাকাণ্ড: পক্ষ বিপক্ষে নানা অভিযোগ রাজশাহী জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে সিরাজগঞ্জের সৌর বিদ্যুৎ পার্ক নাচোলে আম বাগান পরিদর্শন করলেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু যুবলীগের সাবেক সভাপতি’র নেতৃত্বে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকীতে খাবার বিতরণ ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ

মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪

রাজশাহীর মোহনপুরে একটি বাড়িতে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ।

শনিবার (১৮ মে) বেলা এগারোটা ২৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানা সেকেন্ড অফিসার উপ পরিদর্শক (এসআই) দেবাশীষ নন্দী’র নেতৃত্বে এসআই ইব্রাহিম খলিলুল্লাহ মিশু,
এসআই শফিকুল ইসলাম, এএসআই সিরাজুল, এএসআই কামরুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স বাকশিমইল গ্রামে জুয়াড়ি বাক্কারের বাড়িতে অভিযান পরিচালনা করে জুয়াড়িদের গ্রেফতার করেন।

গ্রেফতার হওয়া জুয়াড়িরা হলেন, মোহনপুর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহিলা ডিগ্রি কলেজের অফিস সহকারী কাম কম্পিউটার অপারোটর হযরত আলী (৪২), হোটেল ব্যবসায়ী জয়নাল আবেদীন (৫৫), বাকশিমইল ইউপি পরিজুনপাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ওবাইদুর রহমান (৪৫), মোঃ সাইফুল ইসলাম (৪৫), মাহফুজ রহমান (৪৩) ও পলাতক আসামী বাক্কার আলী, (৪৫)।

এসময় তাদের কাছ থেকে ১৭ হাজার ৫’শ টাকা, এক বান্ডিল তাস ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

এঘটনায় উপ পরিদর্শক (এসআই) দেবাশীষ নন্দী বাদী হয়ে জুয়াড়িদের বিরুদ্ধে মোহনপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় অনেকেই জানান, সদর বাকশিমইল ইউনিয়ের একজন ইউপি সদস্যের ছেলের নেতৃত্বে দীর্ঘদিন যাবত থানা পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন সরকারি দপ্তরের কক্ষে রাতের গভীরে জুয়া খেলা চলতো। জুয়া খেলার মুলহোতা ধরা না পড়ায় গভীর হতাশা ব্যক্ত করেছেন তাঁরা। তাঁরা বলছেন জুয়া খেলার মুলহোতাকে ধরতে পারলে থানা এলাকায় জুয়া খেলা বন্ধ হবে।

মোহনপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে ৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। জুয়াড়ীদের গ্রেফতারের পরে অনেকেই তথ্য দিচ্ছেন। জুয়ার আয়োজক মুলহোতাকে অচিরেই গ্রেফতার করা হবে। থানা এলাকায় সকল অপকর্মের বিরুদ্ধে পুলিশের সজাগ দৃষ্টি রয়েছে। আসামিদের আগামীকাল সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24