1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
রাউজানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছেন নিসচা উত্তর জেলা শাখা - সোনার বাংলা ২৪
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৬:৫৪|
সর্বশেষ সংবাদ :
খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার

রাউজানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছেন নিসচা উত্তর জেলা শাখা

রয়েল দত্ত, রাউজান প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

চট্টগ্রামের রাউজানে তৃতীয় দিনের মত রাউজান পৌরসভার বিভিন্ন এলাকায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে ‘নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখা’।

বৃহস্পতিবার সকালে থেকে বিকাল পর্যন্ত এই পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়। জানা যায়, রাউজান সরকারি কলেজ গেইট থেকে রাউজান – রাঙ্গামাটি আঞ্চলিক মহাসড়ক হয়ে চারাবটতল বাজার পর্যন্ত ও বিপ্লবী মাষ্টার দা সূর্য সেন গেইট থেকে কাগতিয়া সড়কের সাজিনা চৌধুরী উচ্চ বিদ্যালয় পর্যন্ত নিসচার একদল স্বেচ্ছাসেবী পরিচ্ছন্নতায় অংশ নেন। এছাড়াও রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ড সহ রাস্তার বিভিন্ন স্থানে পরে থাকা ময়লা আর্বজনা ও পৌরসভার ডাস্টবিনে জমে থাকা আবর্জনা পরিষ্কার করেন তারা। নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার সমন্বয়ক সমাজসেবক বিকাশ দাশ গুপ্তের নেতৃত্বে এই পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালিত হয়।এর আগে ১১ ও ১৬ আগষ্ট ময়লা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করে সংগঠনটি।উল্লেখ্য, রাউজান পৌরসভার পরিচ্ছন্নতা কার্যক্রম বন্ধ রয়েছে গত ৬ আগষ্ট থেকে। যার কারণে রাস্তার আশেপাশে ও ডাস্টবিনে জমে থাকা ময়লা আবর্জনার স্তুপ থেকে দুর্গন্ধ ছড়া ছিল। এমন অবস্থায় টানা বৃষ্টি উপেক্ষা করে ময়লা আবর্জনা পরিস্কারের উদ্যোগ নেয় নিসচা।নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য বিকাশ দাশ গুপ্ত বলেন, দেশের প্রতি আমাদের অনেক দায়িত্ববোধ রয়েছে। দেশের ক্লান্তিলগ্নে আমাদের সকলের দায়িত্ব নিজের এলাকার পরিস্কার পরিচ্ছন্ন রাখা। আমরা আমাদের নিজ অবস্থা থেকে পরিষ্কার পরিচ্ছন্নতা কাজ করছি। দেশবাসির প্রতি অনুরোধ আসুন আমরা সচেতন হই। দেশকে পরিবেশ বান্ধব রাষ্ট্রে পরিনত করি।
আবর্জনা পরিস্কার পরিচ্ছন্নতায় অংশ নেন নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার উপদেষ্টা বিকাশ দাশ গুপ্ত। আরো উপস্থিত ছিলেন আহ্বায়ক জয় দাশ গুপ্ত, কার্যকরি সদস্য অন্তর দাশ, তপন দাশ গুপ্ত, প্রকাশ দে, পার্থ দাশ, জয়ন্ত দাশ গুপ্ত, মোঃ রনি, মোঃআরাফাত, শুভ দাশ, সৌরভ দাশ, স্বাধীন বর্মন, অর্ক দাশ গুপ্ত, শ্রাবণ বর্মন, বিকাশ চন্দ্র রায়, গাড়ীচালক মুকুল চান্দু প্রমুখ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24