1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু - সোনার বাংলা ২৪
১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| সোমবার| দুপুর ১২:০৭|
সর্বশেষ সংবাদ :
আন্তর্জাতিক সংস্থা কর্তৃক সাংবাদিকদের প্রশিক্ষণে সফলতায় দি ডেইলি ট্রাইব্যুনাল পত্রিকার প্রতিনিধির সনদ প্রাপ্তি মোহনপুরে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দিঘলিয়ায় শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে প্রথম দিনের এইচএসসি ও সমমানের পরীক্ষা নাচোলে বেসরকারি সংস্থা মৌসুমীর দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত দৈনিক আমাদের জন্মভুমি পত্রিকার আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঢাকা গভ. মুসলিম হাই স্কুলের ১৫০ বর্ষপূর্তি উৎসবের সূচনা পেরুর বিপক্ষে মার্তিনেজের জোড়া গোলে আর্জেন্টিনার দাপুটে জয় চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এস,এন,এস ক্যাফের ১ম বর্ষপূর্তি উৎসব উদযাপিত বিজয় অর্জন প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮

রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪

রাজশাহীর বাঘায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনার ৪র্থদিনে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের মৃত্যু হয়েছে।

বুধবার ( ২৬ জুন) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা যায়। নিহত আশরাফুল ইসলাম বাবুল বাঘা পৌরসভার গাওপাড়া গ্রামের মৃত আমু হোসেন আমুর ছেলে।

বাঘা উপজেলার আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে আশরাফুল ইসলাম বাবুল এর সামর্থ করা টায়ারে আগুন জ্বেলে রাজশাহী -ঈশ্বর্দী রোডে বিক্ষোভ ও অবরোধ করতে দেখা যায়। রাস্তার উভয় দিকে পুলিশের উপস্থিতি অনেক।

গত শনিবার ( ২২ জুন) সকালে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই গ্রুপের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। আহতদের মধ্যে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের মাথায় গুরুতর অবস্থা হওয়ায় ঘটনার দিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ৪ দিন রামেক আইসিইউতে নিবিড় চিকিসাৎ অবশেষে বুধবার (২৬ জুন) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, গত ২২ জুন দূগ্রুপে মধ্যে সংঘর্ষে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল গুরুতর মাথায় জঘম হয়ে আজকে চিকিৎসা অবস্থায় মারা যান।এবিষয়ে ঘটনার দিনে অভিযোগের ভিত্তিতে ৭জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24