1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ - সোনার বাংলা ২৪
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৯:৩০|
সর্বশেষ সংবাদ :
প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮ বাবুল হত্যাকাণ্ড: পক্ষ বিপক্ষে নানা অভিযোগ রাজশাহী জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে সিরাজগঞ্জের সৌর বিদ্যুৎ পার্ক নাচোলে আম বাগান পরিদর্শন করলেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু যুবলীগের সাবেক সভাপতি’র নেতৃত্বে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকীতে খাবার বিতরণ ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ

রাজশাহী বিভাগের ১৯ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ

মো:আলাউদ্দিন মন্ডল
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাজশাহী বিভাগের ৮ জেলার ১৯ উপজেলার নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেছেন। মঙ্গলবার (১১ জুন) দুপুর ৩টায় জেলা পরিষদ মিলনায়তনে তাদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

শপথগ্রহণ শেষে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। একই সঙ্গে প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করে যাওয়ার আহ্বান জানানো বিভাগীয় কমিশনার।
এ সময় আরও উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগের স্থানীয় সরকার পরিচালক পারভেজ রায়হান।
বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, ‘জনপ্রতিনিধিদের লক্ষ্য দেশের উন্নয়ন ও মানুষের সেবা করা। বর্তমান সময়ে দেশের মানুষের আর্থসামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে, মানুষের প্রত্যাশা বেড়েছে, জীবনযাত্রার মানও বেড়েছে। আমরা ২০৪১ সালের স্বপ্ন দেখছি। দেশের উন্নয়ন আমাদেরই সেই স্বপ্ন পূরণ করতে হবে। সেই সক্ষমতা, দৃঢ় মনোবল ও আত্মবিশ্বাস আমাদের আছে।’
উল্লেখ্য, গত ২১ মে রাজশাহী বিভাগের ৮ জেলার ১৯ টি উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে ১৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯ এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ১৯ জনসহ ৫৭ জন প্রতিনিধি নির্বাচিত হন। রাজশাহী বিভাগের ১৯ টি উপজেলা হলো- রাজশাহী জেলার পুঠিয়া, দুর্গাপুর ও বাগমারা উপজেলা; চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা; নাটোর জেলার বাগাতিপাড়া ও লালপুর উপজেলা; নওগাঁ জেলার পোরশা, সাপাহার ও নিয়ামতপুর উপজেলা; পাবনা জেলার চাটমোহর, ভাংগুড়া ও ফরিদপুর উপজেলা; সিরাজগঞ্জ জেলার তাড়াশ ও উল্লাপাড়া উপজেলা; বগুড়া জেলার দুপচাঁচিয়া, আদমদীঘি ও কাহালু উপজেলা; জয়পুরহাট জেলার জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার মোট ৫৭ জন জনপ্রতিনিধি শপথ গ্রহণ করেন।
নওগাঁর সাপাহার উপজেলা পরিষদের দ্বিতীয় বারের মতো নবনির্বাচিত চেয়ারম্যান মো. সাহজাহান হোসেন বলেন, নওগাঁ জেলার সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হলাম। বিগত সময়ে ক্ষমতায় থাকার সময় জনগণের আস্থা অর্জন করার জন্যই দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার স্মার্ট বাংলাদেশ নির্মাণের লক্ষ্যে সাপাহার উপজেলাকে মডেল উপজেলায় হিসেবে গড়ে তুলতে চাই।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সর্বকনিষ্ঠ উপজেলা পরিষদের মহিলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পাঁচবিবি উপজেলার চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা। তিনি জানান, আমি প্রথমবারের মতো ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের সর্বকনিষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি। পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ আমার প্রতি আস্তা ও বিশ্বাস রেখে যে দায়িত্ব দিয়েছেন, আমি উপজেলার উন্নয়নে কাজ করতে চাই।

Liakut

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24