1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
শপথ নিলেন রাজশাহীর ২৪ উপজেলা চেয়ারম্যান - সোনার বাংলা ২৪
২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শুক্রবার| রাত ৯:২২|
সর্বশেষ সংবাদ :
প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮ বাবুল হত্যাকাণ্ড: পক্ষ বিপক্ষে নানা অভিযোগ রাজশাহী জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে সিরাজগঞ্জের সৌর বিদ্যুৎ পার্ক নাচোলে আম বাগান পরিদর্শন করলেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু যুবলীগের সাবেক সভাপতি’র নেতৃত্বে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকীতে খাবার বিতরণ ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ

শপথ নিলেন রাজশাহীর ২৪ উপজেলা চেয়ারম্যান

পাভেল ইসলাম মিমুল স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪

রাজশাহী বিভাগের ২৪ উপজেলা পরিষদের চেয়ারম্যানেরা শপথ নিয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর আনুষ্ঠানিকভাবে তাদের শপথবাক্য পাঠ করান।

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত এ শপথগ্রহণ অনুষ্ঠানে ২৪ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরও শপথবাক্য পাঠ করানো হয়। পরে তাদের ফুল দিয়ে উষ্ণ শুভেচ্ছা জানান রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।

এ সময় তিনি সবাইকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনেরও জন্য আহ্বান জানান। সভাপতিত্ব করেন স্থানীয় সরকারের রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হান।

আজকের এ অনুষ্ঠানে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করানো হয়।

তৃতীয় ধাপে রাজশাহী বিভাগের রাজশাহী জেলা,নাটোর, নওগাঁ,পাবনা,বগুড়া ও সিরাজগঞ্জের ১৪টি উপজেলা ও চতুর্থ ধাপে রাজশাহী,নওগাঁ,বগুড়া ও সিরাজগঞ্জ জেলার ১০টি উপজেলায় নির্বাচন হয়।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24